shono
Advertisement

‘দ্য কেরালা স্টোরি’র পর এবার মাওবাদী আন্দোলন, প্রকাশ্যে পরিচালক সুদীপ্ত সেনের নতুন ছবির ট্রেলার

১৫ মার্চ মুক্তি পাবে এই ছবি।
Posted: 04:40 PM Mar 05, 2024Updated: 05:11 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্তাক্ত, বিস্ফোরক, প্রতিবাদ। একই ফ্রেমে যেন সব কিছুর মিশেল। দ্য কেরালা স্টোরি ছবি খ্যাত সুদীপ্ত সেনের নতুন ছবি ‘বাস্তার’-এর ঝলকেই চমকের পর চমক।

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালেই প্রথম পরবর্তী ছবির কথা জানিয়ে ছিলেন ‘দ্য কেরালা স্টোরি’ ছবি খ্যাত পরিচালক সুদীপ্ত সেন। একান্ত সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, তাঁর নতুন ছবির প্রেক্ষাপট ভারতের মাওবাদী আন্দোলনের পঞ্চাশ বছর। ছবির নাম ‘বাস্তার’। ‘দ্য কেরালা স্টোরি’র পর এই ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী আদা শর্মা। সুদীপ্তর এই নতুন ছবিতে দেখা যাবে রাইমা সেনকেও। ‘দ্য কেরালা স্টোরি’ প্রযোজক বিপুল শাহই এই নতুন ছবিটির প্রযোজনা করছেন। ছবিটি মুক্তি পাবে ১৫ মার্চ।

[আরও পড়ুন: সন্দেশখালির প্রতিবাদে পল্লব কীর্তনিয়ার ‘সন্ত্রাসখালির গান’, তোপ শাসককে]

২০২৩ সালে বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) মুক্তির পর থেকেই টক অফ দ্য টাউন ছিল। নানা বিতর্ককে সঙ্গে নিয়েই তাবড় তাবড় বলিউড সিনেমার বক্স অফিসের ব্যবসাকে চ্যালেঞ্জ ছুঁড়েছিল এই ছবি। ছবি মুক্তির কয়েকদিনের মধ্যেই গোটা বাংলায় নিষিদ্ধ হয় ‘দ্য কেরালা স্টোরি’। এই ছবি নিয়ে বিতর্কের ঝড় যেন আরও তীব্র হয়। পরে অবশ্য় সপ্তাহ ঘুরতেই নিষেধাজ্ঞা ওঠে। তবে সিনেমা হলে শো না পাওয়ার কারণে বাংলার বহু সিনেপ্রেমী মানুষরা ছবিটি দেখতে পাননি। আর এবার ‘দ্য কেরালা স্টোরি’র দেশ জুড়ে সাফল্যকে সঙ্গে নিয়েই এবার নতুন ছবি দর্শকদের উপহার দিতে তৈরি সুদীপ্ত সেন।

[আরও পড়ুন: সামনেই শিবরাত্রি, উপবাস কতটা স্বাস্থ্যকর? জেনে রাখুন গুরুত্বপূর্ণ তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement