shono
Advertisement

বায়োপিকে সৌরভের ভূমিকায় কে? জানা গেল নাম

আখেরে পর্দায় 'দাদাগারি' করার দায় কার উপর বর্তাল?
Posted: 09:20 PM Sep 01, 2023Updated: 09:35 PM Sep 01, 2023

বিশেষ সংবাদদাতা: পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) জীবন্ত করে তোলার দায়িত্ব কে পাচ্ছেন? এই প্রশ্ন আজকের নয়, বিগত বেশ কয়েকদিনের। কখনও হৃতিক রোশনের নাম শোনা গিয়েছে, কখনও আবার রণবীর কাপুরের পক্ষে জোরাল সওয়াল উঠেছে। কিন্তু আখেরে পর্দায় ‘দাদাগারি’ করার দায় কার উপর বর্তাল? উত্তর এতদিনে পাওয়া গেল।

Advertisement

কে সেই নায়ক যাঁকে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ হিসেবে বড়পর্দায় দেখা যাবে? একটু হিন্ট দেওয়া যাক! তাঁর ঝুলিতে জাতীয় পুরস্কার রয়েছে। আবার তিনি সম্প্রতি ‘ড্রিম গার্ল’ হয়ে দর্শকদের মন জয় করেছেন। আন্দাজ করে ফেলেছেন তো! হ্যাঁ, আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ককেই বড়পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে।

[আরও পড়ুন: রবীন্দ্রসংগীতের কথা বদলের প্রস্তাব মুখ্যমন্ত্রীর! ‘কোনওমতেই রাখা যায় না’, মত কবীর সুমনের]

সৌরভের বায়োপিক নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। কবে শুটিং শুরু, কোথায় কোথায় শুটিং হবে। তবে সবচেয়ে বড় প্রশ্ন ছিল, দাদার ভূমিকায় কোন অভিনেতাকে দেখা যাবে? সৌরভ অবশ্য আগেই জানিয়েছিলেন নিজের চরিত্রে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। গত ফেব্রুয়ারিতে সেই জল্পনা আবার উসকে দিয়েছিলেন খোদ রণবীর। ছবির প্রচারে কলকাতায় এসে ইডেনে সৌরভের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলেন তিনি। মহারাজের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন। তারপরই মনে করা হচ্ছিল, ‘দাদা’র বর্ণময় ক্রিকেট কেরিয়ার বড়পর্দায় তুলে ধরবেন ‘রকস্টার’ রণবীরই।

তবে প্রযোজকদের পক্ষ থেকে এ খবর কখনও নিশ্চিত করা হয়নি। জানানো হয়েছিল, চিত্রনাট্য লেখার কাজ শেষ হলেই আনুষ্ঠানিক ভাবে নাম ঘোষণা করা হবে। তবে এমন খবর তো আর বেশিদিন চাপা থাকে না! আয়ুষ্মানের নাম প্রকাশ্যে চলেই এল। ক্ষুরধার অভিনেতা আয়ুষ্মান। চরিত্রকে আপন করে নিতে তিনি ভালভাবেই পারেন। তাই চ্যালেঞ্জটা নিয়েই ফেললেন।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কারের পরই বড় পদ, FTII-এর প্রেসিডেন্ট হলেন মাধবন, শুভেচ্ছা অনুরাগ ঠাকুরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement