shono
Advertisement

Breaking News

TRP তালিকায় প্রথম স্থান ধরে রাখতে পারল ‘জগদ্ধাত্রী’, দ্বিতীয়-তৃতীয় স্থানে কোন সিরিয়াল?

জেনে নিন ছোটপর্দার হাল হকিকত।
Posted: 04:51 PM Jan 25, 2024Updated: 04:51 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে গোটা একটা সপ্তাহ কেটে গেল। সিরিয়ালের দুনিয়ার ইঁদুর দৌড়ে কোন সিরিয়াল এগিয়ে গেল, কোন সিরিয়াল রইল পিছনে। প্রথম দশের হাল হকিকত জানাতে চলে এল নতুন TRP তালিকা। 

Advertisement

গত কয়েক সপ্তাহের মতো এ সপ্তাহেও প্রথম স্থান ধরে রেখেছে ‘জগদ্ধাত্রী’ (৯.১)। এই ধারাবাহিকে এখনও জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর তদন্ত চলছে। অন্যদিকে মুখোপাধ্যায় বাড়িতে কোম্পানির অধিকার নিয়ে চলছে তরজা। কৌশিকী আত্মগোপন করেই রয়েছে। তারও লড়াই চলছে নিভৃতে। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’ (৮.৪)। এই ধারাবাহিকে রোহিত ও ফুলকির সামনে বড় বিপদ। দুর্ঘটনায় আহত হয়েছে রোহিত। ফুলকি আপ্রাণ চেষ্টা করে চলেছে তাঁকে বাঁচাতে।

পরাগের বিষক্রিয়ায় ষড়যন্ত্রের শিকার হল শিমুল! থানায় গিয়ে শিমুলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে প্রতীক্ষা। কীভাবে নিজেকে নির্দোষ প্রমাণিত করবে শিমুল? দেখা যাবে ‘কার কাছে কই মনের কথা’তে (৭.০)।  ষষ্ঠ স্থানে রয়েছে এই সিরিয়াল। সপ্তম স্থানে এবার রয়েছে ‘তোমাদের রাণী’ ও ‘কোন গোপনে মন ভেসেছে’ (৬.৯)। অষ্টম স্থান পেয়েছে ‘সন্ধ্যাতারা’ (৬.৮)। ‘লাভ বিয়ে আজকাল’ ও ‘জল থই থই ভালোবাসা’ (৬.৬) রয়েছে নবম স্থানে। দশম স্থান পেয়েছে ‘তুমি আশেপাশে থাকলে’ (৬.২)।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার