shono
Advertisement

আগামী ছবির জন্য হাড়ভাঙা খাটুনি ক্যাটরিনার, ভিডিও দেখলে অবাক হবেন

দেখে নিন এক্সক্লুসিভ ভিডিও। The post আগামী ছবির জন্য হাড়ভাঙা খাটুনি ক্যাটরিনার, ভিডিও দেখলে অবাক হবেন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:58 PM Feb 03, 2018Updated: 04:13 PM Feb 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছরে বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত ছবি যশরাজ মুভিসের ‘ঠাগস অফ হিন্দোস্তান’। যে ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের দুই মহীরুহকে। একদিকে যেমন রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তেমন অন্যদিকে রয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। তাই ছবিতে নিজের চরিত্রটিকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে ক্যাটরিনা কঠিন পরিশ্রম করছেন। আর শুধুমাত্র পরিশ্রম করেই তিনি থেমে নেই। তিনি এই ছবিটি নিয়ে এতটাই উত্তেজিত যে সেই পরিশ্রমের ভিডিও তুলে নিজেই আপলোড করেছেন নিজের সোশ্যাল  সাইটে। এমনকি তাঁর একটি ফ্যান পেজ প্র্যাকটিসের একটি ভিডিও তুলেও আপলোড করেছে ইনস্টাগ্রাম ও টুইটার পেজে।

Advertisement

 


১৯ শতকের ব্রিটিশ শাসনের অধীনে ভারতবর্ষের ব্যাকড্রপের কথা উল্লেখ করা হয়েছে এখানে। ১৮৩৯ সালে ফিলিপ মিডোস টেলরের লেখা উপন্যাস ‘কনফেশনস অফ ঠাগ’ থেকে অনুপ্রাণিত এই ছবি। বলিউডের ইতিহাসে রেকর্ড গড়তে চলেছে এই ছবি। প্রথমবার একই সিনেমায় একসঙ্গে কাজ করছেন আমির খান এবং অমিতাভ বচ্চন। এমনকি এই ছবিতে প্রথমবার অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। বি টাউনের খবর, ছবিতে নিজের সেরাটি তুলে ধরার জন্য তিনি নাকি সারাদিন অক্লান্ত পরিশ্রম করছেন। এমনকি নিজের নাচের প্রতিটি ভঙ্গিকে নিঁখুত করে তুলতে দিনরাত তিনি প্রশিক্ষণ নিচ্ছেন বলেও শোনা যাচ্ছে।

 

Katrina Kaif returns to Instagram with this video! pic.twitter.com/sU125tWhro

— Katrina Kaif Online (@KatrinaKaifFB) February 1, 2018

সূত্রের খবর, এবছরের দিওয়ালিতেই মুক্তি পাবে বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত অ্যাকশন ও রোমান্সে ভরপুর ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’।

 

 

Katrina Kaif at #ThugsofHindostan dance rehearsals (2/2) pic.twitter.com/DR9bbu8zsV

— Katrina Kaif Online (@KatrinaKaifFB) February 1, 2018

[হাড়হিম করা ‘পরি’র নয়া টিজার, অনুষ্কাকে দেখে আতঙ্কিত দর্শকরা]

The post আগামী ছবির জন্য হাড়ভাঙা খাটুনি ক্যাটরিনার, ভিডিও দেখলে অবাক হবেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার