shono
Advertisement

একলাফে অক্ষয়ের কোলে উঠতে গেলেন টাইগার, তারপর যা ঘটল…

ভিডিও দেখলে তাক লেগে যাবে।
Posted: 01:02 PM Mar 16, 2024Updated: 01:02 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বড়ে মিঞাঁ’ অক্ষয় কুমার আর ‘ছোটে মিঞাঁ’ টাইগার শ্রফের কাণ্ড এখন দারুণ ভাইরাল সোশাল মিডিয়ায়। কখনও সুইমিংপুলে সাঁতার, তো কখনও ধুন্ধুমার অ্যাকশন। আর এবার অক্ষয়, টাইগারের সঙ্গে যা করলেন, তা দেখে হতবাক নেটিজেনরা। 

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। অক্ষয় তাঁর সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, একলাফে প্রথমে টাইগারের কোলে উঠে পড়লেন অক্ষয়। তারপর যেই না টাইগার উঠতে গেলেন অক্ষয়ের কোলে, তখনই চমক। ভিডিওতে দেখা গিয়েছে, কোলে ওঠার জন্য লাফ তো দিয়েছেন টাইগার। কিন্তু হঠাৎ চম্পট! এমন ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা।

বলিউডের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ (Bade Miyan Chote Miyan) হচ্ছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার ছবির প্রচারেই অক্ষয়-টাইগার বুঝিয়ে দিলেন তাঁরা একেবারে সুপারহিট জুটি।

[আরও পড়ুন: রোজা রেখে অসুস্থ হিনা খান, শারীরিক সমস্যায় জেরবার অভিনেত্রী!]

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৪ এর ইদে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ, কেন বিগ বি-র অসুস্থতার খবর চেপে রাখতে চেয়েছিল পরিবার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement