shono
Advertisement
New Zealand

টি-২০ বিশ্বকাপের দল ঘোষণায় চমক, কারা সুযোগ পেলেন নিউজিল্যান্ড স্কোয়াডে?

চমক রয়েছে কেন উইলিয়ামসদের জার্সিতেও।
Posted: 10:44 AM Apr 29, 2024Updated: 10:47 AM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোষিত হল টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup) নিউজিল্যান্ডের (New Zealand) ১৫ জনের দল। সোমবার সকালে সোশাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে নিজেদের স্কোয়াড ঘোষণা করে ব্ল্যাক ক্যাপস (Black Caps)। আর সেখানেই ছিল চমক। ক্রিকেটারদের নাম যারা জানাতে এল দুই খুদে। তাদের নাম অ্যাঙ্গাস আর মাটিল্ডা। বয়সে ছোট হলে কী হবে, দুজনের হাবে-ভাবে পেশাদারিত্বের ছাপ স্পষ্ট। যেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডেরই কোনও দায়িত্ববান আধিকারিক তারা। একেবারে বোর্ড কর্তাদের ঢঙে তারা জানিয়ে দিল নিউজিল্যান্ডের নির্বাচিত দল। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

এক নজরে দেখে নেওয়া যাক কারা আছেন পনেরো জনের দলে?

নিউজিল্যান্ড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিল অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচীন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি। অতিরিক্ত: বেন সিয়ার্স।

[আরও পড়ুন: সেমিফাইনাল হেরে ক্ষুব্ধ, মোহনবাগান অধিনায়কের বিরুদ্ধে মারমুখী ওড়িশার ফুটবলাররা]

সেই সঙ্গে কিউয়িদের নতুন জার্সির ছবিও সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়। এতদিন কালো রঙের চেনা জার্সিতেই খেলত ব্ল্যাক ক্যাপসরা। কিন্তু সেখানেও চমক। আগামী বিশ্বকাপে তাঁদের খেলতে দেখা যাবে নীলচে রঙের নতুন জার্সিতে। সেই জার্সি পরা রাচীন রবীন্দ্র, টিম সাউদিদের ছবিও সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। তবে নাম ঘোষণার সময় অ্যাঙ্গাস আর মাটিল্ডার উপস্থিতিই ক্রিকেটভক্তদের নজর কেড়ে নিয়েছে। তারা এসে চা-জল খেয়ে টিম ঘোষণা করে। সেই সঙ্গে ঘরোয়া ক্রিকেটে ক্রিকেটাররা কোন অঞ্চলের হয়ে খেলেন সেটাও জানানো হয়। 

আগামী ২ জুন থেকে শুরু হতে চলেছে কুড়ি-কুড়ির বিশ্বযুদ্ধ। এবার বিশ্বকাপ আয়োজিত হবে আমেরিকা আর ওয়েস্ট ইন্ডিজে। নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ ৮ জুন আফগানিস্তানের বিরুদ্ধে। রশিদ খানরা ছাড়াও কিউয়িদের গ্রুপে আছে ওয়েস্ট ইন্ডিজ, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি। ২০২২-র টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে পাকিস্তানের কাছে হেরে বিদায় নিয়েছিলেন কেন উইলিয়ামসনরা।

[আরও পড়ুন: প্রায় ৬৩ হাজার দর্শকের শব্দব্রহ্মে দিশেহারা ওড়িশা! সমর্থকদের ধন্যবাদ জানালেন টুটু বোস

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘোষিত হল টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের ১৫ জনের দল।
  • সোমবার সকালে সোশাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে নিজেদের স্কোয়াড ঘোষণা করে ব্ল্যাক ক্যাপস।
  • নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ ৮ জুন আফগানিস্তানের বিরুদ্ধে।
Advertisement