shono
Advertisement

Singer KK: মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন? সংগীতশিল্পী কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু

পাঁচতারা হোটেলের শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
Posted: 08:47 AM Jun 01, 2022Updated: 12:43 PM Jun 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় অনুষ্ঠান করতে এসে পরলোকে পাড়ি দিলেন সংগীতশিল্পী কেকে (Singer KK)। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ অনুরাগীরা। জনপ্রিয় গায়কের অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে নিউমার্কেট থানার পুলিশ। 

Advertisement

মঙ্গলবার দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করছিলেন বলিউডের নামী গায়ক। কিন্তু অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, মৃত অবস্থাতেই তাঁকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি প্রয়াত হয়েছেন মনে করা হলেও সমস্ত দিক খতিয়ে দেখারই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা। জানা গিয়েছে, তাঁর পরিবারের সম্মতি পাওয়ার পরই মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই কলকাতায় পৌঁছেছেন তাঁর স্ত্রী জ্যোতিকৃষ্ণ এবং ছেলে ও মেয়ে। কেকে (Singer KK) মধ্য কলকাতার যে পাঁচতারা হোটেলে ছিলেন, তার শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও।

[আরও পড়ুন: কিষান মান্ডিতে ধানের ওজনে গরমিল, অভিযোগ পেতেই সরকারি আধিকারিকদের তীব্র ভর্ৎসনা মমতার]

পুলিশ সূত্রে খবর, সংগীতশিল্পীর মাথায় এবং মুখে আঘাতের চিহ্ন ছিল। মৃত্যুর আসল কারণ খতিয়ে দেখার জন্য আজ, বুধবার এসএসকেএম হাসপাতালে হবে ময়নাতদন্ত। ধর্মতলা চত্বরের পাঁচতারা হোটেলের কর্মীদের পাশাপাশি পুলিশ জিজ্ঞাসাবাদ করবে মজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও। 

শহরে কেকে’র স্ত্রী

জানা গিয়েছে, মঙ্গলবার অনুষ্ঠানে পারফর্ম করার সময়ই নাকি হালকা অসুস্থ বোধ করছিলেন তিনি। হোটেলে ফেরার পর অনুরাগীরা তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলে তিনি জানান, আজ তাঁর ভাল লাগছে না। আগামিকাল (বুধবার) তিনি ছবি তুলবেন। কিন্তু ভক্তদের সেই আবদার আর পূরণ করা হল না। প্রিয় গায়কের সঙ্গে সেলফি তোলার স্বপ্ন পূরণ হল না অনুরাগীদেরও। আচমকা সকলকে চমকে দিয়ে না ফেরার দুনিয়ায় চলে গেলেন কৃষ্ণকুমার কুন্নাথ (KK)। যার খানিক আগেও মঞ্চে গাইছিলেন, “হাম রহে ইয়া না রহে ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল।” 

[আরও পড়ুন: ফের ধাক্কা অর্থনীতিতে, দেশের জিডিপি বৃদ্ধির হার কমে দাঁড়াল ৪.১ শতাংশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement