shono
Advertisement

‘আমি মরি নাই…’, পুনমের মৃত্যুর নাটক নিয়ে উপহাস উরফির, বিছানায় শুয়েই চরম বিদ্রুপ

পুনমের কাজে নেটিজেনরাও অত্যন্ত ক্ষুব্ধ।
Posted: 06:34 PM Feb 03, 2024Updated: 08:29 AM Feb 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাটকের চূড়ান্ত! পুনম পাণ্ডের (Poonam Pandey) মৃত্যুর নাটকে বেজায় চটেছে নেটপাড়া। সিনে সংগঠনের পক্ষ থেকেও কড়া শাস্তির দাবি জানানো হয়েছে। উরফি জাভেদও (Urfi Javed) এমন সুযোগ ছাড়লেন না। বিছানায় শুয়েই পুনমকে চরম বিদ্রুপ করলেন তিনি।

Advertisement

উস্কোখুস্কো চুলে বিছানায় শুয়ে থাকা অবস্থায় একটি সেলফি তুলেছিলেন উরফি। সেই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, “হাই বন্ধুরা, আমি কিন্তু মরি নাই, শুধু হ্যাংওভার সংক্রান্ত সচেতনতা ছড়াচ্ছি। যখন আপনারা মদ্যপান করেন, বিন্দাস বাঁচেন, কিন্তু পরের দিন, মনে হয় যেন মরে গিয়েছেন, তবে আপনি কিন্তু সত্যি সত্যি মরে যাননি। দুঃখিত মরে যাওয়া মানেই মৃত্যু নয়!”

[আরও পড়ুন: পাক অভিনেতার চক্ষুশূল হৃতিকের ‘ফাইটার’, ‘ফ্লপ শো’ বলে চূড়ান্ত কটাক্ষ]

প্রসঙ্গত, শুক্রবার সকালে হঠাৎ রটে যায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে মৃত! এই খবর পেয়ে হতবাক হয়ে যায় গোটা দেশ। যে অভিনেত্রী বরাবরই চমকে বিশ্বাসী, তাঁর মৃত্যুর খবরও যে চমক হতে পারে, সেরকমও একটা সন্দেহ জন্মেছিল অনেকের মনে। তবে মৃত্যুর মতো খবর নিয়ে কী সত্যিই কেউ মস্করা করবেন? এ প্রশ্নও ছিল।

হ্যাঁ, পুনম তাই-ই করেছেন। শনিবার সোশাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়ে জানালেন, তিনি বেঁচে আছেন। আর জরায়ুমুখের ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতেই এই কাণ্ড ঘটিয়েছেন। নিজের কাজের জন্য ক্ষমাও চান পুনম। কিন্তু এমন কাজ কি ক্ষমা করা যায়? পুনমের এই কীর্তিতে নেটিজেনরা অত্যন্ত বিরক্ত। অনেকেই তাঁর উপযুক্ত শাস্তি চেয়েছেন।

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে প্রচারে চমক দিলেন পুনম পাণ্ডে! কী এই মারণ রোগ? জেনে নিন বিশদে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement