shono
Advertisement

পোশাক বিতর্ক: লাগাতার হুমকির জেরে আতঙ্কিত! BJP নেত্রীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ উরফি

উরফির পোশাক নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপি নেত্রী। তাতেই বিতর্কের সূত্রপাত।
Posted: 09:21 PM Jan 13, 2023Updated: 09:21 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোশাক নিয়ে মন্তব্য করায় বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘকে আগেই একহাত নিয়েছিলেন উরফি জাভেদ (Urfi Javed)। এবার তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন তিনি। মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চার নেত্রীর বিরুদ্ধে হুমকি দেওয়া এবং অপরাধমূলক প্রবনতায় ক্ষতি করার অভিযোগ এনেছেন তিনি।

Advertisement

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য খবরের শিরোনামে থাকেন উরফি। আর তা নিয়েই বিতর্কের সূত্রপাত হয়েছিল। ভিডিও বার্তায় উরফির পোশাক পরার ধরন নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন চিত্রা ওয়াগ।“মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছে উরফি। ওকে অবিলম্বে গ্রেফতার করা হোক। এক দিকে নিরপরাধ মেয়েরা কিছু নিম্ন মানসিকতার পুরুষের লালসার শিকার হচ্ছে। অন্য দিকে কিছু মেয়ে এই ভাবে প্রলোভন দেখাচ্ছে”, এমনটাই লিখেছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘মুভি মাঙ্গো তো ব্লকবাস্টার দেঙ্গে!’ জোম্যাটো-ব্লিংকিটের কায়দায় ছবির প্রচারে দেব]

বিজেপি নেত্রীকে পালটা খোঁচা দিতে ছাড়েননি উরফি। সোশ্যাল মিডিয়ায় পিঠ খোলা পোশাক পরে ছবি পোস্ট করেছিলেন উরফি সেই ছবিতেই বিজেপি নেত্রীকে ট্যাগ করে লিখেছিলেন, “এখনও অনেকটা শোধরানো বাকি রয়েছে। দুঃখিত চিত্রা ওয়াগজি।” পরে আবার সোশ্যাল মিডিয়ায় রাজনীতিবিদদের সম্পর্কে কিছু লেখা কতটা বিপজ্জনক তা জানিয়েছিলেন উরফি। নিজের মৃত্যুর আশঙ্কাও প্রকাশ করেছিলেন তিনি।

তবে এবার খবর, চিত্রা ওয়াগের বিরুদ্ধে শুক্রবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন উরফির আইনজীবী নীতিন সতপুতে। আর এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপের দাবি জানিয়েছেন তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নীতিন জানিয়েছেন, এই অভিযোগ তিনি মহিলা কমিশনকেও মেল করেছেন। কমিশনের চেয়ারপার্স রূপা চাকানকারের সঙ্গে দেখা করেও কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মৃণাল সেনের লুকে চমক দিলেন চঞ্চল চৌধুরী, সৃজিতের ‘পদাতিক’ নিয়ে কী বললেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement