shono
Advertisement

প্রয়াত হিন্দি সিরিয়ালের ‘দাদিমা’রীতা ভাদুড়ি, শোকাহত বলিউড

টুইট করে শোকপ্রকাশ অনিল কাপুরের। The post প্রয়াত হিন্দি সিরিয়ালের ‘দাদিমা’ রীতা ভাদুড়ি, শোকাহত বলিউড appeared first on Sangbad Pratidin.
Posted: 11:11 AM Jul 17, 2018Updated: 11:41 AM Jul 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত অভিনেত্রী রীতা ভাদুড়ি। কিডনি সংক্রমণের কারণে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। ৬২ বছর বয়সে চিরনিদ্রায় চলে গেলেন তিনি। হিন্দি সিরিয়াল জগতের অত্যন্ত জনপ্রিয় মুখটিকে আর দেখতে পাবেন না দর্শকরা।

Advertisement

স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নিমকি মুখিয়া’য় বর্তমানে অভিনয় করছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই কিডনি সমস্যা ভুগছিলেন। চিকিৎসাও চলছিল। দিন দশেক আগে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। মঙ্গলবার সকালেই জীবন সংগ্রামে হার মানেন তিনি। অভিনেতা শিশির শর্মা সোশ্যাল মিডিয়ায় রীতা ভাদুড়ির প্রয়াণের খবর জানান। লেখেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, রীতা ভাদুড়ির জীবন সফর আজ শেষ হল। এদিনই দুপুর ১২ টা নাগাদ আন্ধেরির চাকালার পারশিয়াওরায় শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। একজন মায়ের মতো অভিভাবক এবং দারুণ এক অভিনেত্রী হারালাম।”

[বিখ্যাত ব্যক্তির মেয়ে না হওয়ায় ছবি হাতছাড়া হয়েছিল, বিস্ফোরক তাপসী]

২০টিরও বেশি সিরিয়ালে কাজ করেছেন রীতা ভাদুড়ি। যার মধ্যে উল্লেখযোগ্য ‘সারাভাই ভার্সেস সারাভাই’, ‘আমানত’ এবং ‘কুমকুম’। সিরিয়ালের দাদিমা হিসেবেই বেশি পরিচিতি পেয়েছিলেন। তবে শুধু ছোটপর্দাই নয়, বড়পর্দায় তাঁর অভিনয়ও দর্শকদের মন ছুঁয়েছে। ১৯৭০ থেকে ‘৯০ পর্যন্ত বেশ কিছু হিন্দি ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। সুপারহিট ‘জুলি’ ছবিতে জুলির বান্ধবীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তাছাড়া ফিল্মফেয়ারের মঞ্চে ‘সাওয়ন কো আনে দো’ ছবির জন্য সেরা সহ-অভিনেত্রী হিসেবেও মনোনীত হয়েছিলেন। বলিউডের পাশাপাশি গুজরাটি ছবির জগতেও তাঁর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। ৭১ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর প্রয়াণে শোকাহত সিনেমা ও টেলি-দুনিয়া। টুইটারে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন সহকর্মীরা।

[সংলাপের জন্য অভিনেতারা দায়ী নন, ‘সেক্রেড গেমস’ বিতর্কে মন্তব্য আদালতের]

The post প্রয়াত হিন্দি সিরিয়ালের ‘দাদিমা’ রীতা ভাদুড়ি, শোকাহত বলিউড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement