shono
Advertisement

মায়ের জন্য টেকে না প্রেমিকা! ‘দাদাগিরি’তে বিস্ফোরক বিক্রম, সৌরভ কী বললেন?

'পারিয়া' ছবির প্রচার করতেই 'দাদাগিরি'তে এসেছিলেন অভিনেতা।
Posted: 04:25 PM Feb 06, 2024Updated: 06:43 PM Feb 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের হ্যান্ডসাম ইয়াং ম্যান। এলিজেবল ব্যাচেলর। অথচ এখনও সিঙ্গল বিক্রম চট্টোপাধ্যায়? কেন? ‘দাদাগিরি’র মঞ্চে এই প্রশ্নই করেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। পেলেন চমকে দেওয়া উত্তর। কী কারণে তাঁর সম্পর্ক টেকে না, রাখঢাক না করেই জানিয়ে দিলেন বিক্রম।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

বিক্রমের সিঙ্গলহুড নিয়ে প্রশ্ন তোলেন শোয়ে আসা আরেক তারকা প্রতিযোগী রোশনি। তাঁর কথাতেই বিক্রমকে প্রেম সংক্রান্ত প্রশ্নটি করেন সৌরভ। সঙ্গে সঙ্গে অভিনেতার জবাব, “পাত্তা পাইনা দাদা।” রসিকতা করার সুযোগ পেলে সৌরভও ছাড়বার পাত্র নন। তিনি বলে ওঠেন, “মানে আমার মতো অবস্থা!” দুজনের কথায় হাসির রোল ওঠে। এর পরই বিক্রম জানান আসল কথাটি।

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর পর ‘বেবি জন’, এবার কোন বলি নায়কের উপর বাজি অ্যাটলির? দেখুন ভিডিও ]

অভিনেতা বলেন, “আমার বাড়িতে কী হয় আমি তোমায় বলছি, যে কারণে আমার বেশিদিন কোনও প্রেমিকাই টিকতে পারে না। গন্ডগোলটা কোথায় হয়, যে আমি আমার মায়ের খুব কাছের, আমার মা আমায় প্রচণ্ড ভালোবাসেন। খুব পজেসিভ বাঙালি মা। আর আমার যেই বান্ধবী হয় না কেন, প্রথম বান্ধবীর কথাই বলব। মাস দুয়েক প্রেম করার পরে, কলেজে পড়ি তখন আমরা, সে বাড়িতে এল। আর তখন আমার বাড়িতে সাতখানা পোষ্য। সাত জন। সে বাড়িতে এসে খুবই ভয় পেয়ে গেল। কারণ সে ভয় পেত এবং বলা হল একটু যদি ওদেরকে বাঁধা হয়, একটু যদি ঘরের মধ্যে ঢোকানো হয়, আমার মা তাকে মুখের উপর বলল, ‘এটা ওদের বাড়ি ওদেরকে তো বাঁধা যাবে না ওরা এখানেই ঘুরে বেড়াবে। তোমার ভালো লাগলে তুমি থাকো, নইলে তুমি আসতে পারো।’ পরের দিন আমার ব্রেকআপ হয়ে গেল।”

বিক্রমের এই কথা শুনেই হেসে ফেলেন সৌরভ। বলেন, “তোমার বান্ধবী হওয়া খুব ডিফিকাল্ট কিন্তু!” উল্লেখ্য, নিজের ‘পারিয়া’ ছবির প্রচারেই ‘দাদাগিরি’তে এসেছিলেন বিক্রম। সঙ্গে ছিলেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। এছাড়াও দেখা যায়, সম্পূর্ণা লাহিড়ি, রোশনি ভট্টাচার্য, পূজা বন্দ্যোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

 

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: অজ্ঞাতবাসে বিরাট-অনুষ্কা! কবে তারকা দম্পতির ঘরে আসবে নতুন অতিথি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার