shono
Advertisement

যাদের বিশ্বাস করেছিলেন তারাই ঠকিয়েছে! প্রতারণার অভিযোগে পুলিশের দ্বারস্থ বিবেক ওবেরয়

বিপুল টাকা হারিয়েছেন, অভিযোগ অভিনেতার।
Posted: 05:48 PM Jul 21, 2023Updated: 05:48 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার শিকার অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi)। যাদের বিশ্বাস করেছিলেন তারাই ঠকিয়েছে। এমনই অভিযোগে পুলিশের দ্বারস্থ অভিনেতা এবং তাঁর স্ত্রী। তিন বিজনেস পার্টনারের বিরুদ্ধে দেড় কোটিরও বেশি টাকার প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement

 

অভিযুক্তদের তালিকায় রয়েছেন রাধিকা নন্দা, সঞ্জয় সাহা এবং তাঁর মা নন্দিতা সাহা। বিবেক ও তাঁর স্ত্রী প্রিয়াঙ্কার পক্ষ থেকে মহারাষ্ট্র ইন্ডাস্ট্রিয়াল ডেভলপমেন্ট কর্পোরেশন থানায় অভিযোগ জানিয়েছেন তাঁদের অ্যাকাউন্ট্যান্ট দেবেন বাফনা।  অভিযোগে তারকা জানিয়েছেন, ২০১৭ সালে ওবেরয় অর্গানিকস বলে তাঁরা একটি কোম্পানি শুরু করেছিলেন। তা বিশেষ লাভের মুখ না দেখায় এই তিনজনকে পার্টনার হিসেবে যুক্ত করেছিলেন। 

[আরও পড়ুন: অভিনয় নয় ভবিষ্যতে এই পেশা বেছে নেবে মেয়ে রাহা, জানিয়ে দিলেন মা আলিয়া]

পরে অর্গানিকসের ফার্মকে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে রূপান্তরিত করা হয়। বিবেক ও প্রিয়াঙ্কার অভিযোগ, তাঁদের বেশি লভ্যাংশের লোভ দেখানো হয়েছিল। কিন্তু বাস্তবে তেমন কিছুই হচ্ছিল না। ২০২২ সালের এপ্রিল মাসে কোম্পানির এক কর্মীর মাধ্যমে বিবেক জানতে পারেন তাঁর তিন পার্টনার নিজের ব্যক্তিগত কাজে কোম্পানির টাকা ব্যবহার করছে। 

বাফনা জানান, এরপর থেকেই বিবেক খোঁজ রাখতে শুরু করেন। তিনি জানতে পারেন সঞ্জয় সাহা তাঁর ও তাঁর মায়ের LIC প্রিমিয়াম দেওয়ার জন্য কোম্পানির টাকা ব্যবহার করেছেন। নন্দাও কোম্পানি থেকে কারণ না জানিয়ে টাকা নিয়েছেন। এমনকী, এই তিনজনের হাতে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিও প্রতারিত হয়েছিলেন। কোম্পানির পক্ষ থেকে বিবেক অভিনেতাকে ৫১ লক্ষ টাকা ফিরিয়েও দিয়েছিলেন বলে দাবি করেন। এখন তিনজনের বিরুদ্ধে ১ কোটি ৫৫ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ দায়ের করেছেন অভিনেতা ও তাঁর স্ত্রী। 

[আরও পড়ুন: বিচ্ছেদ-বিতর্ক যতই হোক পরিমণী ‘মানবিক’, মাতৃহারা দুই শিশুর দায়িত্ব নিলেন নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement