shono
Advertisement

পরনে শুধুই অন্তর্বাস! ওয়ামিকা গাব্বির ‘খুফিয়া’ দৃশ্যে সরগরম নেটপাড়া

দেখেছেন সেই ভিডিও?
Posted: 07:03 PM Oct 07, 2023Updated: 07:03 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ামিকা গাব্বি (Wamiqa Gabbi), তিনি বর্তমানে জনপ্রিয় পরিচালক বিশাল ভরদ্বাজের ‘আই ক্যান্ডি’। ‘ফুরসত’, ‘মডার্ন লাভ’, ‘চার্লি চোপড়া’, এবং হিন্দি ছবি ‘খুফিয়া’ – পর পর পরিচালকের সঙ্গে চার চারটি কাজ করে ফেলেছেন। সেই অভিনেত্রীরই এক ভিডিও নিয়ে তোলপাড় নেটপাড়া।

Advertisement

‘খুফিয়া’ ছবিতে আলি ফজলের স্ত্রী চারুর চরিত্রে অভিনয় করেছেন ওয়ামিকা। সেই ছবিতেই একাধিক বোল্ড দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও ফজলের সঙ্গে সঙ্গমের দৃশ্যে ওয়ামিকার অভিব্যাক্তি নজর কেড়েছে তো কখনও বা একা বাড়িতে শুধুই অন্তর্বাস পরে সত্তরের দশকের গানে তাঁর উদ্দাম নাচের দৃশ্য দেখা গিয়েছে। আর সেসব দৃশ্যে বলিপাড়ার এই নতুন নায়িকা এতটাই সাবলীল অভিনয় করেছেন যে সেসব ভিডিওতেই বর্তমানে চোখ আটকে নেটপাড়ার।

লাস্যময়ী নায়িকার অভিনয় তো বটেই রূপেও মুগ্ধ তাঁরা। অতঃপর ওয়ামিকাকে নিয়ে বর্তমানে চর্চার অন্ত নেই। ‘খুফিয়া’ সিনেমা থেকেই ভাইরাল হয়েছে তাঁর বেশ কয়েকটি রগরগে দৃশ্য।

[আরও পড়ুন: যৌনতার জ্ঞান দিতে গিয়ে ভরপুর ঠাট্টা, ‘থ্যাঙ্কু ফর কামিং’ একেবারেই টাইমপাস, পড়ুন রিভিউ]

প্রসঙ্গত, ‘জুবিলি’ সিরিজে এই হট অ্যান্ড সুইট নায়িকার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। ‘গ্রহণ’, ‘মাই’, ‘জুবিলি’ সিরিজের মতো বলিউডের বড়সড় প্রজেক্ট ছিনিয়ে নিয়েছেন তিনি। ‘জওয়ান’ পরিচালক অ্যাটলির পরবর্তী হিন্দি প্রজেক্ট VD18-এ অংশ হতে চলেছেন ওয়ামিকা। যেখানে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি। নায়িকার একাধিক ছবি ভাইরাল হতেই সরগরম সোশ্যাল মিডিয়া।

১৬ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত ওয়ামিকা। তবে তেমন প্রচারের আলোয় আসেননি। ‘জুবিলি’ সিরিজের পরই রাতারাতি হিট তিনি। জানেন কি, ইমতিয়াজ আলি পরিচালিত ‘জব উই মেট’ ছবিতেও শিশুশিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল এই নায়িকাকে?

[আরও পড়ুন: প্রভাসে অনীহা! বিয়ের জন্য অন্য পাত্র খুঁজছেন কৃতী স্যানন, কেমন সঙ্গী চাই তাঁর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement