shono
Advertisement

বাইশ গজের কুরুক্ষেত্রে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া, টলিপাড়ার তারকাদের কী প্ল্যান?

রবিবারের দুপুর থেকে কি আর শুটিংয়ে কারও মন টিকবে!
Posted: 05:16 PM Nov 18, 2023Updated: 01:17 PM Nov 19, 2023

শম্পালী মৌলিক ও সুপর্ণা মজুমদার: বাইশ গজে মহারণ। রবিবারের বিশ্বকাপ ফাইনাল যেন মহাভারতের যুদ্ধ। আর কুরুক্ষেত্র নরেন্দ্র মোদি স্টেডিয়াম। কুড়ি বছর পর ফাইনালে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। এমন দিনে টলিউডের তারকারা কী করবেন? কেউ শুটিংয়ের ফাঁকেই মোবাইলের শরণাপন্ন হবেন, আবার কেউ বাড়িতেই টেলিভিশন অন করে বসে পড়বেন।

Advertisement

কিছুদিন আগেও মুম্বইয়ে ছিলেন। এখন কলকাতায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। কিন্তু এদিন কি আর শুটিংয়ে কারও মন টিকবে! কৌশিকের বক্তব্য, “কারও শুটিংয়ে মন টিকবে না। তাড়াতাড়ি প্যাকআপ হলে শেষ ১০ ওভার দেখবে।”

যশকে সঙ্গে নিয়ে ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখতে গিয়েছিলেন নুসরত জাহান। রবিবারের ম্যাচের জন্যও উচ্ছ্বসিত তিনি। সারা টুর্নামেন্টে বিরাট কোহলি ভালো খেলেছেন। ফাইনালেও কি বিরাট সেঞ্চুরি করবেন? দেখতে আগ্রহী অভিনেত্রী-সাংসদ। তবে এবার আর স্টেডিয়ামে নয় বাড়িতেই খেলা দেখার পরিকল্পনা রয়েছে তাঁর। মিমি চক্রবর্তীও বাড়িতেই খেলা দেখবেন। বন্ধুদের সঙ্গে? প্রশ্নের উত্তরে তারকা জানান, এখনও কিছু ঠিক হয়নি। তবে পরিবারের সঙ্গেই হয়তো ফাইনাল ম্যাচ উপভোগ করবেন।

 

[আরও পড়ুন: ‘কিসিং মাস্টার’ ইমরানকে প্রকাশ্যেই চুম্বন সলমনের, ‘টাইগার’-এর কীর্তিতে তাজ্জব ক্যাটরিনা]

রবিবার শুটিং থাকবে আবির চট্টোপাধ্যায়। কিন্তু এমন ক্রিকেট ম্যাচ কি আর ছাড়া যায়? তাই সুযোগ পেলেই মোবাইলের দিকে নজর রাখবেন তারকা। ক্রিকেটের প্রতি পরমব্রতরও দুর্বলতা রয়েছে। রবিবার কী করবেন? হয়তো বন্ধুর বাড়িতে যেতে পারেন। বাড়িতে বসেও ম্যাচ দেখতে পারেন। এখনও কিছু ঠিক হয়নি।

ক্রিকেট পাগল ইন্দ্রনীল সেনগুপ্ত। কোনও খেলা মিস করেন না। অভিনেতার মেয়ে মীরা খুব একটা ক্রিকেট দেখে না। কিন্তু ইন্দ্রনীলের বাবা ও মা দুজনই ক্রিকেটের ভক্ত। তাই রবিবার বাড়িতে বসেই মা ও বাবার সঙ্গে ম্যাচ দেখবেন ইন্দ্রনীল। ইডেনে গিয়ে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখেছেন। মুম্বইয়ে গিয়ে ডেভিড বেকহ্যামের সঙ্গে দেখা করেছেন। আহমেদাবাদে গিয়ে কি ফাইনাল ম্যাচও দেখবেন? প্রশ্ন শুনেই হাসলেন নীল ভট্টাচার্য। জানালেন, এবারে বাড়িতে বলেই ম্যাচ দেখার পরিকল্পনা রয়েছে তাঁর।

[আরও পড়ুন: ফাইনালে শামিই হোক সেরা, ভারতকে জেতাতে পায়েলের ধনুকভাঙা পণ! কী করবেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement