shono
Advertisement

ভোটের ময়দানে প্রার্থী যশ! ‘সঙ্গী’র সমর্থনে আসরে নুসরতও

টলিউডে বড় চমক!
Posted: 10:02 AM Mar 22, 2024Updated: 10:02 AM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা ভোটে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসেবে লড়েছিলেন যশ দাশগুপ্ত। আদা-জল খেয়ে ভোটপ্রচারের ময়দানে থাকলেও পরাস্ত হতে হয়েছিল অভিনেতাকে। এবার লোকসভা নির্বাচনের আবহে ফের একবার প্রার্থী যশ। আর সঙ্গীর সমর্থনে আসরে নেমেছেন খোদ বিদায়ী সাংসদ নুসরত জাহান। কোন কেন্দ্র থেকে নির্বাচনে লড়বেন অভিনেতা?

Advertisement

বিষয়টি খোলসা করেই বলা যাক! এবার যশ ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন-এর আগামী ভোটের প্রার্থী। শুক্রবার অর্থাৎ আজই নির্বাচন। সেখানে প্রযোজক বিভাগে নাম রয়েছে যশের। কারণ সম্প্রতি, ‘সেন্টিমেন্টাল’ দিয়ে প্রযোজক হিসেবে সফর শুরু করেছেন অভিনেতা। আর ইম্পার মতো সংগঠনে আরও বেশি করে নবীন প্রজন্মের যুক্ত করার জন্যই যশ দাশগুপ্তকে প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন সভাপতি পিয়া সেনগুপ্ত। পিয়া-অনুপ পুত্র বনি সেনগুপ্তও এই প্রথমবার ইম্পায় ভোট দেবেন।

[আরও পড়ুন: দাসপুরে কর্মীদের সঙ্গে চায়ে পে চর্চা দেবের, ‘এবার বেশি মার্জিনে জিতব’, আত্মবিশ্বাসী স্টার প্রার্থী]

পিয়া সংবাদমাধ্যমকে জানালেন, যশের যেহেতু রাজনীতির ময়দানে নির্বাচন লড়ার একটা অভিজ্ঞতা রয়েছে, সেই প্রেক্ষিতেই অভিনেতাকে অনুরোধ করা হয়েছে। ইম্পার ভোট নিয়ে সম্প্রতি এক ঘরোয়া বৈঠক হয়। যশের কথায়, তিনি এখন নতুন, তাই পুরো বিষয়টা ভালো করে জানবেন। সেই ঘরোয়া বৈঠকে যশের সমর্থনে উপস্থিত ছিলেন নুসরত জাহান। অভিনেত্রীর কথায়, “যশ ভোটে লড়ছে, ওকে সমর্থন করতেই এসেছি।”

[আরও পড়ুন: রচনা ভোটের ময়দানে নামতেই ধাক্কা খেল ‘দিদি নম্বর ১’-এর TRP! টেক্কা দিল কোন শো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement