shono
Advertisement

শেরশাহর পর ফের ‘যোদ্ধা’ সিদ্ধার্থ মালহোত্রা, টিজারেই বাজিমাত

১৫ মার্চ মুক্তি পাবে এই ছবি। 
Posted: 02:51 PM Feb 19, 2024Updated: 03:19 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ঝলকেই বাজিমাত করলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক সিদ্ধার্থ মালহোত্রা। ‘যোদ্ধা’ ছবির টিজারে বুঝিয়ে দিলেন, বলিউডে তিনিই নতুন অ্যাকশন হিরো। এমনিতেই চকোলেট হিরোর ইমেজকে দূরে সরিয়ে ‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ প্রমাণ করেছেন, শুধু পেশিবহুল নয়, অভিনয়েও জোর রয়েছে তাঁর। আর এবার ‘যোদ্ধা’ ছবিতে সিদ্ধার্থের চরিত্রে সেই অ্যাকশন নায়কের ছোঁয়া।

Advertisement

‘যোদ্ধা’ ছবি যে একেবারেই অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে, তার প্রমাণ পাওয়া গেল টিজারেই। প্লেন হাউজ্যাক নিয়েই তৈরি হয়েছে ‘যোদ্ধা’ ছবির গল্প। হাইজ্যাকার থেকে বিমানযাত্রীদের বাঁচাতে যে ত্রাতা একমাত্র ‘যোদ্ধা’ সিদ্ধার্থই, তার আভাস মিলেছে প্রথম ঝলকে।

[আরও পড়ুন: ডিভোর্স ঘোষণার পর প্রথম বাড়ির বাইরে পা রাখলেন এষা দেওল! মন ভালো নেই হেমাকন্যার?]

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি থেকেই বলিউডে হাতেখড়ি সিদ্বার্থের। প্রথম থেকেই করণের নয়নের মণি তিনি। এই ছবিও তৈরি হচ্ছে করণ জোহরের প্রযোজনা সংস্থার ব্যানারে। ‘যোদ্ধা’র টিজার শেয়ার করে করণ লিখলেন, ‘আকাশ ছুঁয়ে যোদ্ধা এবার ভূমিতে আছড়ে পড়বে। টিজারেই চমক।’ ১৫ মার্চ মুক্তি পাবে এই ছবি। 

প্রসঙ্গত, ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি জয়সলমেঢ়ে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। দেখতে দেখতে গুটি গুটি পায়ে দাম্পত্যের একবছর কাটিয়ে ফেললেন তাঁরা। কেরিয়ার আর সংসার একসঙ্গে দিব্যি সামলাচ্ছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মুম্বই ছাড়লেন বরুণ ধাওয়ান! সুখবর দিয়েই কোথায় গেলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement