shono
Advertisement

‘পাঠান’বিতর্কের মাঝে বলি তারকাদের সঙ্গে বিশেষ বৈঠক যোগীর, উঠল বয়কট প্রসঙ্গও

কী বললেন যোগী আদিত্যনাথ?
Posted: 01:02 PM Jan 06, 2023Updated: 01:02 PM Jan 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের ‘পাঠান’ বিতর্ক নিয়ে উত্তাল গোটা দেশ। এই ছবিকে বয়কট করার ডাক উঠেছে দেশের নানা কোণায়। সদ্য আহমেদাবাদের এক সিনেমা হলে শাহরুখের ছবির উপর লাথালাথি চালায় বজরং দলের সদস্যরা। অন্যদিকে যোগী রাজ্যে পাঠান বিতর্কে সম্প্রতি আগুনে পোড়ানো হয়েছে শাহরুখের কুশপুতুল। এমনকী, অনুষ্ঠিত হয়েছে শাহরুখের অন্ত্যেষ্টিক্রিয়া। গোটা দেশে যখন এমন পরিস্থিতি। ঠিক তখনই বলিউডের একঝাঁক তারকাকে সঙ্গে নিয়ে বিশেষ বৈঠকে বসলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। তৈরি হচ্ছে নয়ডা ফিল্ম সিটি। কীভাবে তৈরি হবে, কত টাকা লাগবে তৈরি করতে, এসব নিয়ে আলোচনার জন্যই বিশেষ বৈঠকে বলিউডের তারকা, প্রযোজকদের সঙ্গে দেখা করেছিলেন আদিত্যনাথ। বৈঠক করেন জ্যাকি শ্রফ, সুনীল শেট্টি, কৈলাস খের, সোনু নিগমের মতো তারকারা।

[আরও পড়ুন: মা হতে চলেছেন দীপিকা? ‘পাঠান’ বিতর্কের মাঝেই নতুন গুঞ্জনে জড়ালেন রণবীর ঘরনি ]

এই বৈঠকে যোগী বলেন, ”উত্তরপ্রদেশ এই মুহূর্তে চলচ্চিত্র শিল্প গড়ে তোলার আদর্শ স্থান। ইতিমধ্যেই বেশ কিছু চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয় সেখানে। যদি বলিউডের মতো উত্তরেও একটি পূর্ণাঙ্গ ইন্ডাস্ট্রি গড়ে ওঠে, মন্দ কী! যোগী আরও জানান, সে ক্ষেত্রে ছবি তৈরিতে মিলবে সরকারি ভর্তুকিও। ধরা যাক, একটি ওয়েব সিরিজ় শুট করা হল উত্তরপ্রদেশে। তার ৫০ শতাংশ খরচ বহন করবে সরকার। স্টুডিও ভাড়া করা কিংবা আনুষঙ্গিকের জন্য আরও ২৫ শতাংশ দেওয়া হবে।”

সূত্র বলছে, এই বৈঠকেই ফাঁকতালে সুনীল শেট্টি যোগী আদিত্যনাথের কাছে ‘পাঠান’ প্রসঙ্গ তুলে নাকি বলিউডের ছবি বয়কট নিয়ে আলোচনাও করেন। তবে যোগী এ ব্যাপারে সেভাবে কোনও মন্তব্য করেননি।

[আরও পড়ুন: ৫ কোটি রোজগারের মুরোদ নেই, পারিশ্রমিক ২০ কোটি! বলি তারকাদের কটাক্ষ করণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement