shono
Advertisement

পাক ধারাবাহিক সম্প্রচার বন্ধের কথা ভাবছে ‘জি নেটওয়ার্ক’

ধারাবাহিক সম্প্রচারের ভারত-পাক মৈত্রীও শেষের মুখে এসে দাঁড়াল! The post পাক ধারাবাহিক সম্প্রচার বন্ধের কথা ভাবছে ‘জি নেটওয়ার্ক’ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:53 PM Sep 25, 2016Updated: 05:23 PM Sep 25, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান, মিশর, তুরস্কের মতো ভিনদেশের ধারাবাহিককে এদেশে জনপ্রিয় করেছে ‘জি নেটওয়ার্ক’-এর ‘জিন্দগি টিভি’-ই! চ্যানেলটির কল্যাণেই ভারতীয় দর্শকের ঘরে ঘরে সম্প্রচারিত এবং জনপ্রিয় হয়েছে ‘জিন্দগি গুলজার হ্যায়’ এবং ‘হামসফর’-এর মতো পাক ধারাবাহিক। এমনকী, ‘হামসফর’ ধারাবাহিকের জনপ্রিয়তাই বলিউডে প্রতিষ্ঠিত করেছে ফওয়াদ খান, মাহিরা খানের মতো পাক শিল্পীদের! কিন্তু, এবার বোধহয় ধারাবাহিক সম্প্রচারের সেই ভারত-পাক মৈত্রীও শেষের মুখে এসে দাঁড়াল!
দিন দুই আগেই হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা- এদেশে বসবাসকারী পাক শিল্পীদের অবিলম্বে পাততাড়ি গোটাতে হবে। তার জন্য তাঁদের মেয়াদ দেওয়া হয়েছিল ৪৮ ঘণ্টার! সেই ঘোষণার পরেই জানালেন ‘জি নেটওয়ার্ক’-এর সর্বেসর্বা সুভাষ চন্দ্র, তাঁরা ‘জিন্দগি টিভি’তে পাক ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার কথা ভাবছেন। উরি হামলায় ভারতকেই দোষী সাব্যস্ত করা নিয়ে পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মন্তব্যের পরিপ্রেক্ষিতে টুইট করে এ কথা জানিয়েছেন সুভাষ চন্দ্র।

Advertisement


নিউ ইয়র্কে রাষ্ট্রসংঘের সাধারণ অধিবেশন সেরে ফেরার সময় পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ বলেন, “উরির ঘটনা হয়তো কাশ্মীরে ভারতের দীর্ঘদিনব্যাপী অত্যাচারেরই ফলশ্রুতি৷ উরির সেনা ছাউনিতে হামলার ১২ ঘণ্টার মধ্যে ভারত পাকিস্তানকে দোষারোপ করল৷ কোনও সুস্থ মস্তিষ্কের মানুষ এই অন্যায় অভিযোগ মেনে নেবেন না৷” তার পরেই টুইট করেন সুভাষ- “রাষ্ট্রসঙ্ঘের অধিবেশনে মিঞা শরিফের এই পক্ষাবলম্বন সত্যিই দুর্ভাগ্যজনক! জি-এর এবার মনে হচ্ছে, জিন্দগিতে সম্প্রচারিত সব পাক ধারাবাহিক বন্ধ করে দেওয়া তো উচিতই, পাশাপাশি সব পাক শিল্পীরই এ দেশ ছেড়ে চলে যাওয়া উচিত!”
তবে, কবে থেকে ‘জিন্দগি টিভি’তে পাক ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যাবে, তা নিয়ে কিছু জানাননি সুভাষ! তাঁর সিদ্ধান্ত চূড়ান্ত কি না, তা সময়ই বলবে!

The post পাক ধারাবাহিক সম্প্রচার বন্ধের কথা ভাবছে ‘জি নেটওয়ার্ক’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার