shono
Advertisement

‘বোকামি, আমার ইনপুট ছাড়া…’, নিজের বায়োপিকের কথা শুনেই রেগে আগুন জিনাত!

জিনাত আমনকে আড়ালে রেখেই বায়োপিকের ঘোষণা! রুষ্ট অভিনেত্রী কী বললেন?
Posted: 02:49 PM Mar 06, 2024Updated: 02:49 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে মোড়া জীবন! ভারতীয় বিনোদুনিয়ার ইতিহাসে ‘সেক্স সিম্বল’ হিসেবে পয়লা তকমা যাঁর নামের পাশে জুড়েছিল, তিনি জিনাত আমন (Zeenat Aman)। তাঁর দাম্পত্য থেকে ফিল্মি কেরিয়ার, অতীতে একাধিকবার ‘গসিপ’ হিসেবে শিরোনামে ঠাঁই পেয়েছে! আর এবার যখন বিটাউনে জিনাতের বায়োপিকের জল্পনা তুঙ্গে, তখন সেই প্রেক্ষিতে নিজেই মুখ খুললেন প্রবীণ অভিনেত্রী।

Advertisement

নিজের জীবনকাহিনি সিনেপর্দায় দেখানো হবে শুনে, বেজায় রুষ্ট জিনাত আমন। তাঁর কথায়, “আমার বায়োপিক দেখানোটা নিতান্তই বোকামির হবে!” ইনস্টাগ্রামের দীর্ঘ পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবীণ অভিনেত্রী। জিনাতের মন্তব্য, “আশা করি আমার জীবনকাহিনি পর্দায় তুলে ধরার ক্ষেত্রে পরিচালক স্পর্শকাতর হবেন। আর সেরকম সাহসী লেখক কিংবা অভিনেতা প্রয়োজন আমার বায়োপিকের জন্য।”

বিনোদুনিয়ায় বর্তমানে বায়োপিকের রমরমা। রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি পর্দায় ক্রীড়াদুনিয়া, বিনোদুনিয়ার তারকাদের নিয়েও বায়োপিক হচ্ছে। আর সেই তালিকাতেই এবার নবতম সংযোজন জিনাত আমন। কিন্তু অভিনেত্রী বলছেন, “একজন বয়স্কা মহিলার কথা বলে আপনি এটাকে উড়িয়ে দিতেই পারেন। তবে আমার মতে, আমাকে আড়ালে রেখে আমার বায়োপিক তৈরি করাটা বোকামির হবে। কারণ সত্যি বলতে কী, আমার মতো করে কেউ আমাকে চেনে না। তাই আমার ইনপুট ছাড়া এই বিষয়ে যে কোন গবেষণা অসম্পূর্ণ হবে। এমনকী বিভ্রান্তিকরও দাঁড়াতে পারে।” এখানেই অবশ্য থামেননি জিনাত।

[আরও পড়ুন: ডাকটিকিটে গম্ভীর সিং মুড়া, প্রয়াত ‘পদ্মশ্রী’ ছৌ-শিল্পীকে শ্রদ্ধা ভারতীয় ডাকবিভাগের]

দীর্ঘ পোস্টে প্রবীণ নায়িকার সংযোজন, “আমি বাজি রেখে বলতে পারি যে, আমার সম্পর্কে যেসমস্ত তথ্য পাবলিক ডোমেন রয়েছে, তার বাইরে গিয়েও আমার একটা অন্য জগৎ রয়েছে, যা শুধু আমার কাছেই পরিচিত। তবে এটুকু বলতে পারি, আমার জীবন সফর সত্যিই বেশ আকর্ষণীয়। তবে আমার জীবন সম্পর্কে অপরিচিতরা বায়োপিক তৈরি করছে বলে আমি কিন্তু বাঁধা দিচ্ছি না। শুধু এটুকু বলব, সেক্স সিম্বল বলে যে ট্যাগটা রয়েছে আমার নামের পাশে, সেই ধারণা আজ ৫০ বছর পরেও কিন্তু নাড়ানো অসম্ভব! আর যদি ভুল গল্পকারের হাতে পড়ে তাহলে পরিণতি আরও মারাত্মক হবে।” এককথায় নিজের বায়োপিক তৈরি হওয়ার কথা শুনে জিনাত আমন যে বেশ উদ্বিগ্ন, তা নিঃসন্দেহে বলা যেতে পারে। তাঁর দীর্ঘ ইনস্টা পোস্টেই সেটা ঠাহর করা গেল।

[আরও পড়ুন: মা হচ্ছেন পরিণীতি! ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখেই গুঞ্জন তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement