shono
Advertisement

শরীরে একফালি কাপড়, স্পষ্ট বিভাজিকা! নতুন ছবিতে ঘাম ছোটাচ্ছেন এষা গুপ্তা

দেখেছেন অভিনেত্রীর এই ছবি?
Posted: 04:58 PM Sep 21, 2023Updated: 04:58 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই সাহসী এষা গুপ্তা (Esha Gupta)। ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে, কায়া নিয়ে তাঁর কোনও দিনই অসুবিধে ছিল না। নেইও। একাধিকবার টপলেস ফটোশুটে দেখা গিয়েছে এষাকে। ট্রোলডও হয়েছেন বহুবার। সিনেমার পর্দায় সেরকম একটা দেখা মেলে না তাঁর ঠিকই! তবে, সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। এবার খোলামেলা পোশাকে নেটপাড়া সরগরম করলেন অভিনেত্রী।

Advertisement

স্ট্র্যাপলেস কাটআউট শর্ট ড্রেসের ফাঁক থেকে উঁকি দিচ্ছে কার্ভি এষা গুপ্তার ফিগার। বম্বশেল অবতারে অভিনেত্রীকে দেখে ভক্তদের মূর্চ্ছা যাওয়ার জোগাড়। মাস খানেক আগেই কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে আগুন ঝরিয়েছিলেন এষা।

[আরও পড়ুন: বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রী মুম্বই কাঁপাচ্ছেন! চেনেন পত্রালিকে?]

উল্লেখ্য, ট্রোলের জবাব দিতেও কিন্তু এষার জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ায় তাঁর বেশ কিছু ছবির জন্য ট্রোল হওয়ায় একবার বেজায় চটেছিলেন মডেল অভিনেত্রী। সপাটে বলেছিলেন, “এদের সারাদিনে কোনও কাজ নেই। আরে বাপু! সমস্যাটা কোথায়? কারও সোশাল মিডিয়ার দেওয়ালে লেখার আগে এরা কি ভাবে না, যে যার সম্পর্কে লিখছে, তার কেমন লাগতে পারে? নিজেরা নিজেদের জীবনে সুখী না থাকলে যা হয় আর কী! অন্যকে নিয়ে চর্চা করা শুরু করে দেয়। তুমি বা তোমরা আমায় খাওয়াচ্ছ না, পড়াচ্ছ না কিংবা টাকা-পয়সা দিয়ে আমায় সাহায্যও করছ না… তাই তোমাদের মতামতের আমার দরকারও নেই!”

[আরও পড়ুন: আদিপুরুষ’-এ হয়েছিলেন রাবণের মন্দোদরী, এবার মালদ্বীপের মাদকতায় লাস্যময়ী সোনল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement