shono
Advertisement

‘বাহুবলী’তে অভিনয়ও করেছেন রাজামৌলি, খেয়াল করেছেন কি?

অনেক তাবড় তাবড় 'বাহুবলী' ফ্যানও কিন্তু মনে করতে পারবেন না। The post ‘বাহুবলী’তে অভিনয়ও করেছেন রাজামৌলি, খেয়াল করেছেন কি? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 AM May 10, 2017Updated: 03:22 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী ২’ বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে, ভেঙে এগিয়ে চলেছে। এই প্রথম কোনও ভারতীয় সিনেমা ১০০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে। ‘বাহুবলী’ সিরিজে অভিনয়ের পর সিনেমার নায়ক প্রভাস নিজের ‘রেট’ বাড়িয়ে দিয়েছেন। এই সবই তো আপনার এতদিনে জানা হয়ে গিয়েছে। কিন্তু আপনি কি জানেন, যিনি এই বাহুবলী সিরিজকে ‘ঐতিহাসিক’ করে তুলেছেন, সেই পরিচালক এস এস রাজামৌলিও বাহুবলী সিনেমাতে অভিনয় করেছেন।

Advertisement

‘বাহুবলী, দ্য বিগিনিং’ সিনেমাতে অভিনয় করেছেন রাজামৌলি। মনে করতে পারছেন কি? অনেক তাবড় তাবড় ‘বাহুবলী’ ফ্যানও কিন্তু প্রথমে চট করে মনে করতে পারবেন না। তাহলে আপনাকে মনে করিয়ে দিই, ‘বাহুবলী’র প্রথম ভাগের আইটেম সংয়ের সিকোয়েন্সটা মনে আছে? যেখানে এক মদ বিক্রেতার কাছে প্রভাস মদ চাইবেন। হ্যাঁ, ‘মনোহারি’ গানের সেই মদ বিক্রেতাই রাজামৌলি।

এক বিশ্বাসঘাতক খুঁজতে ও কে মাহিশমতির মহারাজ হওয়ার যোগ্য, সেই উত্তরের জবাব পেতে বাহুবলী ও ভাল্লালদেব নিজেদের রাজ্য ছেড়ে বহুদূরে ওই স্থানে গিয়ে পৌঁছবেন।

 সেখানেই এক মদ বিক্রেতার চরিত্রে দেখা যাবে রাজামৌলিকে। যদিও, স্ক্রিনে তাঁর উপস্থিতি খুবই অল্প সময়ের জন্য।

বোঝাই যাচ্ছে, সুযোগ পেলে রাজামৌলি দেখিয়ে দিতে পারেন, যে তিনি শুধু একজন অসামান্য পরিচালকই নন, ভাল অভিনেতাও।

The post ‘বাহুবলী’তে অভিনয়ও করেছেন রাজামৌলি, খেয়াল করেছেন কি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement