shono
Advertisement

আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন, ফের প্রকাশ্যে সরব আরশি খান

আবার কী বোমা ফাটালেন আরশি? The post আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন, ফের প্রকাশ্যে সরব আরশি খান appeared first on Sangbad Pratidin.
Posted: 04:34 PM Jun 03, 2018Updated: 04:49 PM Jun 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো ছিলই। আফ্রিদির সঙ্গে মডেল আরশি খানের সম্পর্ক নিয়ে বহু কথাই হয়েছে। কোনও রাখঢাক না করে স্বয়ং মডেলই স্বীকার করে নিয়েছিলেন যে, আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন তিনি। এবার সে বিষয়ে ফের সরব হলেন তিনি।

Advertisement

[  ‘সঞ্জু’ নিয়ে সমালোচনা, নেটিজেনকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ঋষি কাপুরের ]

বিগ বস ১১-এর প্রতিযোগী ছিলেন আরশি খান। তবে তার আগে থেকেই আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। নানারকম জল্পনা ছড়ায়। শেষমেশ আরশি নিজেই টুইট করে ব্যাপারটা খোলসা করেন। বলেন, আফ্রিদির সঙ্গে তিনি যৌনতায় লিপ্ত হয়েছিলেন। কিন্তু তাতে কার কী! তাঁর কাছে এটা ভালবাসাই। তোপ দেগে তিনি বলেন, কারও শয্যাসঙ্গিনী হতে গেলে কি ভারতীয় সংবাদমাধ্যমের অনুমতি নিতে হবে নাকি? তাঁর এই টুইটের পর রীতিমতো বিতর্ক তৈরি হয়। তবে তাতে অবশ্য বিগ বসে অংশগ্রহণে কোনও অসুবিধা হয়নি। গত বিগ বস-এ নানা কাজে মাতিয়ে রেখেছিলেন আরশি। বিশেষত যেভাবে তিনি নাইটি তিনি ক্যামেরার সামনে আসতেন, তা নেটদুনিয়ায় শোরগোল ফেলে। নেটিজেনদের অনেকে তাঁকে ‘নাইটি ক্যুইন’ বলেও ডাকা শুরু করেন।

[  OMG! রণবীর-আলিয়ার সঙ্গে ছবি পোস্ট করতে গিয়ে এ কী ভুল করলেন অমিতাভ! ]

এদিকে এ নিয়ে ফের সরব হয়েছেন আরশি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি পুরো বিষয়টি পরিষ্কার করেছেন। জানিয়েছেন, ভুল করেই তিনি এই টুইটটি করেছিলেন। আফ্রিদি তাঁকে নানা বিষয়ে সাহায্য করেছিলেন। এরকম স্পর্শকাতর বিষয়ে প্রকাশ্যে তাঁর নাম জড়ানো উচিত হয়নি সে কথা এতদিনে স্বীকার করে নিলেন মডেল। তবে যেদিন যৌনতা নিয়ে মুখ খুলেছিলেন সেদিন কি তিনি বিতর্কের আঁচ করতে পারেননি? নাকি বিতর্ক তৈরি করাই তাঁর উদ্দেশ্য ছিল? সে প্রশ্ন থেকেই যাচ্ছে। রাখি সাওয়ান্তের পর বিতর্ক তৈরি করার ক্ষেত্রে তাঁরও জুড়ি মেলা ভার, অনেকেই সে কথা স্বীকার করে নেন।

The post আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন, ফের প্রকাশ্যে সরব আরশি খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement