shono
Advertisement

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন নৌসেনা আধিকারিক

শুক্রবার রাতে সল্টলেক থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। The post প্রতারণার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন নৌসেনা আধিকারিক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:00 PM Feb 25, 2017Updated: 06:30 AM Feb 25, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমির নথি জাল করে প্রায় লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগে সল্টলেক থেকে গ্রেপ্তার করা হল প্রাক্তন নৌসেনা আধিকারিককে। ধৃতের নাম  রমন বেঙ্কাইয়া রাঘবন। ৪০ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এক মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।

Advertisement

টাকার জন্য রোগী আটকে রাখায় মৃত্যু হল যুবকের

পুলিশ সূত্রে খবর, নৌবাহিনী থেকে অবসরের পর সল্টলেকের এসি ব্লকে অফিস খুলে জমি-বাড়ির ব্যবসা শুরু করেছিলেন রমন। কয়েকমাস আগে বিধাননগর দক্ষিণ থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নিউটাউনের বাসিন্দা ওই মহিলা। নিজের অভিযোগে তিনি জানিয়েছেন যে নিউটাউনের একটি জমির নথি জাল করে ৪০ লক্ষ টাকা প্রতারণা করেন প্রাক্তন ওই নৌ-আধিকারিক। ওই মামলার প্রেক্ষিতে, শুক্রবার রাতে সল্টলেক থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় পোশাক নিয়ে কটূক্তির এমনই জবাব দিলেন দিশা

শনিবারই আদালতে তোলা হয় রমনকে।  তাঁকে নিজেদের হেফাজতে চায় পুলিশ। জানা গিয়েছে, নৌসেনার প্রাক্তন কর্মী হওয়ার প্রভাব খাটিয়ে প্রতারণা চক্র চালাতেন রমন।  এই কাজে তাঁর সঙ্গে আরও কেউ জড়িয়ে রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

যদি এমন বহুতলের ফাঁদে আটকে যান কখনও!

The post প্রতারণার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন নৌসেনা আধিকারিক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement