shono
Advertisement

বাবার সিদ্ধান্তে অখুশি প্রণব-কন্যা শর্মিষ্ঠা, ওড়ালেন বিজেপিতে যোগদানের গুজব

'ভাষণ সবাই ভুলে যাবে, থেকে যাবে শুধু ছবি', বাবাকে পরামর্শ শর্মিষ্ঠার। The post বাবার সিদ্ধান্তে অখুশি প্রণব-কন্যা শর্মিষ্ঠা, ওড়ালেন বিজেপিতে যোগদানের গুজব appeared first on Sangbad Pratidin.
Posted: 01:54 PM Jun 07, 2018Updated: 03:03 PM Jun 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল হঠাৎ দিল্লিতে খবর ছড়িয়ে পড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মেয়ে শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। গুজব রটায় এরাজ্যের মালদহ থেকে বিজেপির টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। এই গুজবে রীতিমতো হুলস্থুল পড়ে যায় দিল্লি কংগ্রেস শিবিরে। সেসময় দিল্লির বাইরে ছুটি কাটাচ্ছিলেন প্রণব কন্যা। খবর পাওয়া মাত্রই শর্মিষ্ঠাকে ফোন করেন দিল্লি প্রদেশ কংগ্রেস সভাপতি অজয় মাকেন। মাকেনের ফোন পাওয়া মাত্রই ক্ষোভে ফেটে পড়েন মহিলা কংগ্রেসের সভানেত্রী শর্মিষ্ঠা।

Advertisement

 [বিমানের নিয়ম এবার ট্রেনেও, অতিরিক্ত জিনিসপত্রে গুনতে হবে মাশুল]

বিজেপি যোগদানের সমস্ত জল্পনা যে তিনি শুধু উড়িয়ে দিলেন তাই নয় সেইসঙ্গে নোংরা রাজনীতির অভিযোগ আনলেন আরএসএসের বিরুদ্ধে। টুইটারে তিনি বলেন, ‘বিজেপিতে যোগদানের খবর আমার কাছে টর্পেডো হানার মতো। আমি রাজনীতিতে এসেছি কংগ্রেসের মতাদর্শে বিশ্বাস করি বলে। কংগ্রেস ছাড়ার চেয়ে রাজনীতিই ছেড়ে দেব।’ প্রণব কন্যা আরও বলেন, ‘এসবই বিজেপির নোংরা রাজনীতির খেলা, মিথ্যে খবর ছড়িয়ে ওরা মানুষকে সেগুলো বিশ্বাস করানোর চেষ্টা করছে।’

এরপরই বাবার আরএসএসের সভায় যোগদানের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন শর্মিষ্ঠা তিনি বলেন, ‘বিজেপির ভুয়ো খবর রটানোর এই খেলা সবে শুরু হল, আপনি (প্রণব মুখোপাধ্যায়) আরএসএস শিবিরে গিয়ে ওদের হাতে অস্ত্র তুলে দিচ্ছেন। আশা করি আজকের ঘটনার পর বুঝতে পারছেন তো বিজেপির নোংরা খেলাটা’। শর্মিষ্ঠা আরও বলেন, ‘আরএসএস নিজেও বিশ্বাস করে না যে শিবিরে গিয়ে আপনি ওদের প্রসংশা করবেন, কিন্তু সমস্যা হল আপনি কী বললেন তা সবাই ভুলে যাবে। থেকে যাবে আপনার ছবি।’

বিশেষজ্ঞরা বলছেন, এই বক্তব্যের মাধ্যমে শর্মিষ্ঠা বোঝাতে চেয়েছেন যেভাবে তাঁর নামে বাজারে ভুয়ো খবর ছড়ানো হয়েছে সেভাবেই ভবিষ্যতে প্রণব মুখোপাধ্যায়ের আরএসএস শিবিরে ছবি ব্যবহার করেও ভুল খবর ছড়ানো হবে। শর্মিষ্ঠার এই অভিযোগ যে একেবারে অমূলক তাও নয়, কারণ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভুয়ো ছবি ছড়িয়ে গিয়েছে।

[সন্ত্রাসবাদের বিরুদ্ধে স্থগিতাবস্থা নিয়ে সিদ্ধান্ত নিতে কাশ্মীর সফরে রাজনাথ]

The post বাবার সিদ্ধান্তে অখুশি প্রণব-কন্যা শর্মিষ্ঠা, ওড়ালেন বিজেপিতে যোগদানের গুজব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement