shono
Advertisement

লোকসভায় কী অ্যাকশন প্ল্যান? CAA নিয়ে ভাবছেন? একান্ত সাক্ষাৎকারে অকপট জুন

'দিদি নম্বর ১' রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও জানালেন মতামত।
Posted: 04:55 PM Mar 12, 2024Updated: 06:39 PM Mar 12, 2024

বিধানসভা থেকে লোকসভার প্রস্তুতি। অ্যাকশন প্ল্যান কী? রাজনীতির ময়দানে ‘দিদি নম্বর ১’ রচনাকে কী পরামর্শ দেবেন? CAA নিয়েই কী ভাবছেন? জানালেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া। ফোনে তাঁর সঙ্গে কথা বললেন সুপর্ণা মজুমদার। 

Advertisement

লোকসভার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে? অ্যাকশন প্ল্যান কী?
বিধানসভা থেকে লোকসভার প্রস্তুতির মধ্যে যেটা বদলেছে তা হল আগে শুধু আমার নিজের বিধানসভা ছিল, এখন আরও ছটা বিধানসভা কেন্দ্র যোগ হয়েছে। কিন্তু যদি প্রচারের দিক থেকে বলো বা মানুষের কাছে যাওয়ার দিক থেকে বলো তাহলে সেরকম কিছু বদলায়নি। খুবই ইনটেন্স একটা ক্যাম্পেনিং হবে। কারণ আমার যেটা মনে হচ্ছে, আমাদের এখানে সাধারণত প্রথম পর্যায়েই ভোটগ্রহণ হয়। বিধানসভাতেও তাই হয়েছিল। তাই খুবই ইনটেন্স ক্যাম্পেনিং হতে চলেছে বলে আশা করছি।

ছবি: ফেসবুক

কোথা থেকে শুরু করবে, ভেবেছো কিছু?
গতকাল থেকে হালকা ক্যাম্পেনিং শুরু করেই দিয়েছি। এখন তো মেদিনীপুর আমার ঘরবাড়ির মতো। খুবই কাছের, প্রাণের শহর মেদিনীপুর। মেদিনীপুরের মানুষও আমার খুব কাছের। সেই জন্য নাম ঘোষণার পরদিনই মেদিনীপুর গিয়েছিলাম। তার আগে বেলদায় গিয়েছিলাম। সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায় ১৬ তারিখে আসবেন এবং জনসভা আছে। আমাদের ক্যাম্পেনিংয়ের কিক স্টার্ট উনিই করবেন বেলদা দিয়ে। তাই আমি বেলদা, নারায়ণগড়, দাঁতন, কেশিয়াড়ির দিক থেকেই প্রথম পর্যায়ের প্রচার শুরু হবে।

[আরও পড়ুন: মা দাঁড়াচ্ছেন ভোটে, ‘খুশি’ নয় রচনার ছেলে প্রণীল, কী বলছে?]

হুগলিতে লকেট বনাম রচনা। লকেট অভিজ্ঞ, রচনা নবাগতা। কী টিপস দেবে?
টিপস কিছু দেওয়ার নেই। রচনা আমাদের ‘দিদি নম্বর ১’। রচনা যথেষ্ট বুদ্ধিমতী ও সুদক্ষ। আমি জানি যে খুব ভালো রেজাল্ট হবে ওর। ও অত্যন্ত জনপ্রিয়। ওর মাস কানেকশন রয়েছে। আমার বিশ্বাস, ও দারুণ কাজ করবে।

 

ফাইল চিত্র

লোকসভার আগেই CAA। সংশোধিত নাগরিকত্ব আইন কী বলবে?
এটা নিয়ে দিদি তো গতকাল, আজও বলেছেন। তাই তাঁর বলার পর আমি আর সেকথা রিপিট করব না। তবে এর বিরোধিতা তো আমরা অবশ্যই করব। আজকে অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের একটা বড় মিটিং ডেকেছিলেন। এর বেশি আমি আর কিছু বলতে চাই না।

[আরও পড়ুন: মিমির ‘জুতা আবিষ্কার’, দেরাজের গোপন খবর জানালেন নায়িকা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার