shono
Advertisement

৩ মাসেই মোহভঙ্গ? জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার টুইটার প্রোফাইল থেকে উধাও ‘বিজেপি’

কংগ্রেস ছাড়ার আগেও এভাবেই টুইটারে 'বায়ো' বদলেছিলেন বিজেপি নেতা। The post ৩ মাসেই মোহভঙ্গ? জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার টুইটার প্রোফাইল থেকে উধাও ‘বিজেপি’ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:43 AM Jun 06, 2020Updated: 12:26 PM Jun 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ মার্চ। কংগ্রেসের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা গোয়ালিয়রের মহারাজ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia)। সেই ঘটনার পর মাস তিনেকও হয়নি। এরই মধ্যে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ফেললেন পাঁচবারের সাংসদ! না পুরোপুরি নয়, আপাতত শুধু টুইটারে। নিজের টুইটার প্রোফাইলের ‘বায়ো’ থেকে ‘বিজেপি’ শব্দটি সরিয়ে ফেললেন প্রাক্তন কংগ্রেস সাংসদ। টুইটার প্রোফাইলে এখন নিজেকে শুধু ‘জনতার সেবক’ এবং ‘ক্রিকেটপ্রেমী’ হিসেবে বর্ণনা করছেন সিন্ধিয়া।

Advertisement

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ব্যর্থ লকডাউন! ‘প্রমাণ’ হিসেবে পরিসংখ্যান দিলেন রাহুল]

‘মহারাজের’ এই পদক্ষেপে রীতিমতো জল্পনা শুরু হয়ে গিয়েছে মধ্যপ্রদেশের রাজনীতিতে। তবে কি ৩ মাসেই গেরুয়া মোহ ভঙ্গ হল সিন্ধিয়ার? প্রশ্ন উঠতে শুরু করেছে বিজেপির অন্দরেই। এমনিতে বিজেপিতে যোগদানের পর সেভাবে সক্রিয়তা দেখাননি সিন্ধিয়া। কংগ্রেসের (Congress) শীর্ষ নেতৃত্বকে সেভাবে তেড়েফুঁড়ে আক্রমণ করতেও শোনা যায়নি তাঁকে। যেটুকু সক্রিয়তা সোশ্যাল মিডিয়াতেই। সেই সোশ্যাল মিডিয়া প্রোফাইলেই ‘বিজেপি বিদায়’ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। যদিও সিন্ধিয়া নিজে এ নিয়ে জল্পনার কোনও অবকাশ রাখেননি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “বিজেপির সঙ্গে আমার কোনও সমস্যা তৈরি হয়নি। আর টুইটার প্রোফাইলে বদল নিয়ে যেসব জল্পনা ছড়াচ্ছে, তার কোনও ভিত্তি নেই।”

[আরও পড়ুন: ভোটমুখী বিহারে শরিকি কোন্দলে নাজেহাল শাসক শিবির, প্রশ্নে নীতীশের ভবিষ্যৎ]

মজার কথা হল, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার ঠিক মাস পাঁচেক আগেও এভাবেই টুইটারে নিজের বায়ো থেকে ‘কংগ্রেস’ শব্দটি উড়িয়ে দিয়েছিলেন সিন্ধিয়া। সেবারেও একইরকমভাবে ‘সাফাই’ দিয়েছিলেন। শেষমেশ দল ছেড়ে বিজেপিতেই ভিড়ে যান তিনি। এবারেও তেমন কিছু হলে অবাক হওয়ার কিছু থাকবে না বলেই মত রাজনৈতিক মহলের। কারণ, সিন্ধিয়ার বিজেপিতে প্রবেশ মানতে পারছে না দলেরই একটা বড় অংশ। অনেকেই তাঁকে কোণঠাসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমনকি, দু’জন নেতা শুধু সিন্ধিয়ার আগমনের প্রতিবাদে বিজেপি ছেড়ে কংগ্রেসে ফিরেছেন।

The post ৩ মাসেই মোহভঙ্গ? জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার টুইটার প্রোফাইল থেকে উধাও ‘বিজেপি’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার