shono
Advertisement

জন্মের ৩ দিনের মধ্যেই প্রকাশ্যে আলিয়া-রণবীরের মেয়ের ছবি! ভাইরাল ভিডিও

একাধিক ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
Posted: 10:13 AM Nov 09, 2022Updated: 12:07 AM Nov 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মের দিন তিনেকের মাথাতেই প্রকাশ্যে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) মেয়ের ছবি। এক নয় একাধিক ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে ভিডিও। তবে সবই ভুয়ো বলে খবর।

Advertisement

তারকাদের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহের কমতি নেই। আলিয়া-রণবীরের সন্তান কেমন দেখতে হয়েছে? কী নাম রাখা হবে তাঁর? এমন প্রশ্ন বিভিন্ন মহলে। তা নিয়ে চর্চাও শুরু হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতেই নানা ছবি ছড়িয়ে পড়েছে। কোনওটিতে আলিয়ার পাশে সদ্যোজাতে দেখা যাচ্ছে, কোনওটিতে আবার রণবীর কাপুরের কোলে। হাসপাতালের একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে। যাতে আলিয়াকে শিশুর কপালে স্নেহের চুম্বন দিতে দেখা যাচ্ছে। 

[আরও পড়ুন: বাংলার প্রযোজকের গল্প চুরির অভিযোগের জের! পিছোল বলিউড ছবি ‘মিস্টার মাম্মি’র মুক্তি]

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দেন।

গত রবিবার মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। রণবীর ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, ছোট্ট মেয়েকে কোলে নিতেই কেঁদে ফেলেছিলেন রণবীর। কিছুতেই নাকি কান্না থামচ্ছিল না তাঁর।  “আমাদের জীবনের সেরা খবর। আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে…কী মিষ্টি মেয়ে হয়েছে… মা ও বাবা হিসেবে আমাদের খুশির ঠিকানা নেই… ভালবাসা, ভালবাসা আর শুধুই ভালবাসা”, মেয়ের জন্মের পর সোশ্যাল মিডিয়ায় এই বার্তাই দিয়েছেন আলিয়া ও রণবীর।  তারপর থেকেই শুভেচ্ছা পালা চলছে। আবার এমন নকল ছবি ও ভিডিও-ও ছড়িয়ে পড়েছে। এত কিছুর মধ্যেই আমুলের পক্ষ থেকে বিশেষ ছবি আপলোড করে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানানো হয়েছে। 

[আরও পড়ুন: ‘টলিউডের সব অকৃতজ্ঞ, তিনজন ছাড়া কেউ খোঁজ নেয় না’, অভিমানী পরিচালক প্রভাত রায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement