shono
Advertisement

ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে চাকরির প্রলোভন, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার যুবক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। The post ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে চাকরির প্রলোভন, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:02 PM Dec 26, 2019Updated: 12:02 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে আর্থিক প্রতারণার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই বেধড়ক মারধর করা হয় অভিযুক্ত যুবককে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দমদমের মানসিপাড়ায়। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

সূত্রের খবর, অভিজিৎ বেরা নামে ওই যুবক মহিলাদের নামে বেশ কয়েকটি ফেসবুক অ্যাকাউন্ট খুলেছিল। সেই অ্যাকাউন্টগুলির বিভিন্ন ব্যক্তির সঙ্গে আলাপ জমাতো অভিজিৎ। এরপর সুযোগ বুঝে চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিত। বিনিময়ে মোটা টাকা দাবিও করত সে। চাকরি পেতে অনেকেই টাকা দেন অভিজিৎকে। নির্ধারিত সময়ে বিমান সংস্থার নিয়োগপত্র হাতেও পেয়ে যান তাঁরা। কিন্তু সেই নিয়োগপত্র নিয়ে চাকরিতে যোগ দিতে যাওয়ার পরই সমস্যার সূত্রপাত। সংস্থার সঙ্গে যোগাযোগ করার পরই চাকরিপ্রার্থীরা জানতে পারেন ওই নিয়োগপত্র ভুয়ো। এরপরই প্রতারিতরা অভিযুক্তকে ধরতে জাল পাতে।

[আরও পড়ুন: ‘দিদির পোষা জামাতি গুন্ডাদের NRC করেই তাড়ানো হবে’, মমতাকে হুঁশিয়ারি বাবুলের]

টাকা দেওয়ার নাম করে বুধবার রাতে দমদমের মানসিপাড়ায় ডাকা হয় অভিযুক্তকে। সেখানেই বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সূত্রের খবর, চাপে পড়ে অভিযোগ স্বীকার করে নিয়েছে অভিযুক্ত অভিজিৎ। জানা গিয়েছে, চাকরি দেওয়ার নামে মোট ১১ জনের থেকে কয়েকলক্ষ টাকা হাতিয়েছিল ওই যুবক। নিজেই তৈরি করত ভুয়ো নিয়োগপত্র। এই চক্রের পিছনে অন্য কেউ জড়িত রয়েছে কি না তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

The post ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে চাকরির প্রলোভন, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement