shono
Advertisement

মীরের নামে একের পর এক ভুয়ো ইউটিউব চ্যানেল, বিরক্ত হয়ে কড়া পদক্ষেপ তারকার

ফেসবুকে জানিয়েছেন যাবতীয় কথা।
Posted: 09:03 PM Jan 14, 2023Updated: 09:03 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ভুয়ো ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর নামে। বিরক্ত হয়ে কড়া পদক্ষেপ নিলেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। লালবাজার সাইবার ক্রাইম সেলের নজরে বিষয়টি এনেছিলেন তারকা। তাতেই এখনও পর্যন্ত ১৭টি ভুয়ো চ্যানেল টেকডাউন করা হয়েছে। নিজের জানালেন ফেসবুকে।

Advertisement

রেডিও ছাড়লেও নিজের অনুরাগীদের জন্য গল্প পড়া ছাড়েননি মীর। শুরু করেছেন ‘গপ্পোমীরের ঠেক’ নামের অনুষ্ঠান। কিছুদিন আগেই নিজের অফিশিয়াল ইউটিউব (Youtube) চ্যানেল শুরু করেছেন। আর তাতেই সমস্যার সূত্রপাত। মীর জানান, ইউটিউবে মীর আফসার আলি লিখলে প্রথমে যে চ্যানেলটি উঠে আসছে, সেটি মোটেও তাঁর অফিশিয়াল চ্যানেল নয়। অথচ লোকজন সেটিকেও মীরের চ্যানেল ভেবে সাবস্ক্রাইব করে ফেলছেন। বিষয়টি অত্যন্ত অনৈতিক, লেখেন মীর। তাঁর নাম ব্যবহার করে এভাবে চ্যানেলের নামকরণ নিয়ে প্রবল আপত্তি জানান অভিনেতা তথা বাচিকশিল্পী।

[আরও পড়ুন: ‘রাখি আর আমি বিবাহিত!’ আর লুকোছাপা নয়, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন আদিল]

এরপরই আরেকটি পোস্টে মীর লেখেন, “ফেক হলে ফাঁকা হয়ে যাবেন। ১৭টা ফেক চ্যানেল আপাতত হাজতবাসে, টেকডাউন করা হয়ে গেছে। এরপরে আরও হবে। আমি জানি, ২৩ তারিখ প্রথম গল্প যাবার পর, আরও ফেক চ্যানেল গজিয়ে উঠবে। চুরি করে আপলোড করা হবে আমার অরিজিনাল কন্টেন্ট। তবু আমি লড়াই-টা চালিয়ে যাব… আপনাদের জন্য।”

অনুরাগীদের যাতে “গপ্পোমীরের ঠেকে” আসতে অসুবিধা না হয় তার জন্য নিজের অরিজিনাল চ্যানেল লিঙ্কও ( https://mirafsarali.oia.bio/mirofficialyoutube ) মীর দিয়ে দিয়েছেন নিজের পোস্টে। পাশাপাশি লালবাজার সাইবার ক্রাইম সেলকে গত পাঁচ দিন ধরে সাহায্য করার জন্য ধন্যবাদ জানান তিনি। “ঠেকে আসুন, ঠকবেন না প্লিজ”, একথাই নিজের পোস্টে লিখেছেন মীর।

[আরও পড়ুন: ৫০,০০০ অনুরাগীকে ‘পাঠান’ দেখানোর ব্যবস্থা, দেশজুড়ে মহা আয়োজন শাহরুখের ফ্যান ক্লাবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement