shono
Advertisement

‘সস্তার ফটোশপ’! তুমুল ট্রোলড প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক, ‘আদিপুরুষ’ বিতর্কই কাল?

বিতর্ক কিছুতেই প্রভাসের পিছু ছাড়ছে না!
Posted: 07:31 PM Jul 19, 2023Updated: 07:34 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সান ডিয়াগো কমিক কন অনুষ্ঠানে পোস্টার প্রকাশ্যে আনার আগেই ‘প্রজেক্ট কে’ নিয়ে নিন্দার ঝড়! দর্শকদের কৌতূহলের পারদ চড়াতে একের পর এক তারকার লুক প্রকাশ করে চলেছেন নির্মাতারা, তবে তাতে উত্তেজনার পারদ চড়ার পরিবর্তে হিতে বিপরীত হল। তুমুল কটাক্ষ, আক্রমণের শিকার হতে হচ্ছে তাঁদের।

Advertisement

মঙ্গলবারই মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোনের লুক। যা দেখে কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে নেটপাড়ায়। আর বুধবার প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক দেখে ততোধিক তিতিবিরক্ত দর্শকরা। অতঃপর তুমুল ট্রোল করতেও পিছপা হলেন না তাঁরা। নতুন পোস্টারে প্রভাসকে একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছে। রামের খোলস ছেড়ে কল্পবিজ্ঞান এই ছবিতে প্রভাস একেবারে অ্যাকশন হিরো। ঝাঁকড়া চুলে উঁচু করে বাঁধা খোপা, একমুখ দাঁড়ি নিয়ে বর্ম পরিহিত প্রভাসকে দেখে আর হাসি চেপে রাখতে পারেননি দর্শকরা। বলছেন- “এক্কেবারে সস্তার ফটোশপ।”

এদিন দুপুর দেড়টা নাগাদ প্রকাশ্যে আসার কথা ছিল প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক। তবে ঘণ্টা দুয়েক দেরিতে মুক্তি পায়। উপরন্তু পোস্টারে প্রভাসের এই ‘শ্রী’ দেখে ততোধিক বিরক্ত হয়েছেন সিনেদর্শকরা। তাঁদের কথায়, “একেবারে দায়সারা ফটোশপ করা হয়েছে।”

[আরও পড়ুন: নারীপাচার-খুন! শত্রুদের শনি হয়ে এলেন শাশ্বত, ট্রেলারে দেখুন ‘আবার প্রলয়’-এর ঝাঁজ]

যেখানে প্রভাসের মতো দক্ষিণী সুপারস্টারের সঙ্গে বলিউডের তাবড় তারকা দীপিকা পাড়ুকোনকে একফ্রেমে দেখার জন্য আশায় বুক বেঁধেছিলেন ভক্তরা, সেখানে পরপর দুই তারকার ‘প্রজেক্ট কে’ লুক দেখে হতাশ হয়েছেন ভক্তরা। কেউ কেউ আবার ‘আদিপুরুষ’ প্রসঙ্গ টেনে কটাক্ষ করতেও ছাড়লেন না প্রভাসকে। সেই ছবিতে রামের চরিত্রে অভিনয় করার পর থেকেই বিতর্কে জড়িয়েছেন দক্ষিণী অভিনেতা। কিছুতেই যেন তা পিছু ছাড়তে চাইছে না। এবার ‘প্রজেক্ট কে’ লুক নিয়েও ভয়ংকর কটাক্ষের শিকার হতে হল প্রভাসকে। ‘আদিপুরুষ’ বিতর্কই কি কাল? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার ‘পর্ন কাণ্ড’ এবার বলিউড সিনেপর্দায়, ‘নায়ক’ শিল্পা শেট্টির স্বামী নিজেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement