shono
Advertisement

কে কে আরের মালিকানা ছাড়ছেন শাহরুখ

আইপিএল শুরু চারদিন আগের এই ঘোষণায় চমকে গেল তামাম ভক্তকুল। The post কে কে আরের মালিকানা ছাড়ছেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:41 PM Apr 01, 2017Updated: 03:37 PM Dec 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৫ এপ্রিল শুরু হচ্ছে ‘আইপিএল ১০’। এবারও কলকাতার ক্রিকেট পাগল সমর্থকরা মুখিয়ে আছেন কখন কলকাতা নাইট রাইডার্সের জার্সি চাপিয়ে মাঠে নামবেন গৌতম গম্ভীর-সুনীল নারিনরা। কারণ এই দলটাই যে দু’বারের চ্যাম্পিয়ন। আর এবারও টুর্নামেন্ট জেতার অন্যতম দাবিদার। কিন্তু মাঠে নামার আগেই বড়সড় ধাক্কা খেলেন নাইটরা। কারণ টুর্ণামেন্ট শুরুর চারদিন আগে দলের অন্যতম মালিক শাহরুখ খান মালিকানা ছাড়ছেন। শুক্রবার হ্ঠাৎই একথা ঘোষণা করলেন তিনি।

Advertisement

[OMG! অনলাইনে ফাঁস হয়ে গেল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’]

বিগত বেশ কয়েকদিন ধরেই ইডি-র তলবে জেরবার ছিলেন শাহরুখ। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট (FEMA) লঙ্ঘন করার জন্যই কলকাতা নাইট রাইডার্সের সহ-কর্ণধার শাহরুখ খান, গৌরী খান ও জুহি চাওলাকে শো-কজ নোটিস দিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)৷ জানা গিয়েছিল, Knight Riders Sports Private Limited (KRSPL)-কেও নোটিস পাঠানো হয়েছে৷ বিশেষজ্ঞরা মনে করছেন, এই কারণেই নাইট রাইডার্সের মালিকানা ছাড়লেন শাহরুখ। তবে কিং খান নিজে এই কথা মানতে চাননি। তিনি জানান, পরিবার, সিনেমা এবং নিজের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টকে সময় দিতেই এই সিদ্ধান্ত শাহরুখের।

যেদিন কে কে আরের মালিকানা ছাড়ার আপাত ঘোষণাটি হল, সেদিনের তারিখটার দিকে একবার নজর দিন। সারা দুনিয়ায় এই একটাই দিন রেখে দেওয়া আছে নিছক মজা করার জন্য। দিনটার অস্থিমজ্জাতেই যে লুকিয়ে আছে সে কথা। কত জোক এল গেল, কত জোকই আসবে কেকেআর আর তাঁর সঙ্গে শাহরুখের সম্পর্ক থেকে যাবেই। কিন্তু পয়লা এপ্রিল তো আর কাল থাকবে না। এই নিছক রসিকতা করার লাইসেন্সটুকুও তাই থাকবে না। তাই না হয় একটু মশকরা আজ মেনেই নিলেন। বরং ভাবুন, যদি সত্যিই শাহরুখ মালিকানা ছেড়ে দিতেন তাহলে কী হত? না আমরা কখনই চাইব না এমন দিন ভবিষ্যতে আসুক। তিনি আরও সফল হোন এবং সেই সঙ্গে কলকাতা নাইট রাইডার্সও এবারের আইপিএলে চ্যাম্পিয়ন হোক। আর এই মজাটুকু স্রেফ ভাল থাকার আর SHARE করে নেওয়ার জন্যই।

[পয়লা বৈশাখ থেকে সারারাত চলবে কলকাতা মেট্রো]

The post কে কে আরের মালিকানা ছাড়ছেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement