shono
Advertisement
MS Dhoni

ধোনির ১০০ ফুটের কাটআউট, আলোর খেলায় শুভেচ্ছা সিএসকে-র, জন্মদিনে মাহি-ময় ভক্তকূল

সোশাল মিডিয়ায় ধোনিকে শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআইও।
Published By: Arpan DasPosted: 06:32 PM Jul 07, 2024Updated: 06:35 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কিংবদন্তি। সারা দেশ জুড়ে ছড়িয়ে তাঁর অসংখ্য ভক্ত। আইপিএলে তিনি চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে নামলে এখনও আকাশছোঁয়া উন্মাদনা দেখা যায়। সেই মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আজ তেতাল্লিশে পা দিলেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে সারা দেশের ভক্তদের মধ্যে উৎসবের ছোঁয়া।

Advertisement

সেই উদযাপনে পিছিয়ে নেই আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলোও। রোহিতদের বিশ্বকাপ জয়ের ছবির সঙ্গে ধোনির ছবি দিয়ে রাজস্থান রয়্যালস লিখেছে, "পথ দেখানোর জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থডে থালা।" পাঞ্জাব কিংস থেকে ধোনির বিভিন্ন সময়ের ছবির কোলাজ দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সেই তালিকায় রয়েছে বিসিসিআই-ও। টি-টোয়েন্টি বিশ্বকাপ, ওয়ানডে বিশ্বকাপ আর চ্যাম্পিয়ন্স ট্রফি হাতে ধোনির ছবি দিয়ে তারা লিখেছে, "সব দিক থেকেই আদর্শ নেতা।"

[আরও পড়ুন: দ্বিতীয় ম্যাচেই সেঞ্চুরি, আন্তর্জাতিক মঞ্চে নিজের জাত চেনালেন অভিষেক]

বিশেষভাবে মাহি-উৎসবে মেতেছে সিএসকে-ও (Chennai Super Kings)। সোশাল মিডিয়ায় তারা ভিডিও পোস্ট করে লিখেছে, "আজ থালার দিন। চলো এই মানুষটার অলৌকিক প্রতিভা উদযাপন করা যাক।" তার সঙ্গের ভিডিওয় দেখা যায়, আলো দিয়ে তৈরি ধোনির মুখ। আর তার নিচে হেঁটে আসছেন ধোনি। সঙ্গে লেখা 'সুপার বার্থডে থালা'। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

কম যাচ্ছেন না ভক্তরা। রাঁচিতে তাঁর বাড়ির বাইরে কেক কেটেছেন সমর্থকরা। আবার অন্ধপ্রদেশের বিজয়ওয়াড়ার তৈরি হয়েছে ধোনির ১০০ ফুটের কাটআউট। তাঁর পরনে ভারতের জার্সি, হাতে উইকেট। গত বছরও ধোনির বিরাট আকারের কাটআউট তৈরি করা হয়েছিল বিভিন্ন জায়গায়। কিন্তু এই বছরের সেলিব্রেশন সব রেকর্ড ছাপিয়ে গেল। সব মিলিয়ে মাহি-ময় হয়ে রয়েছে গোটা দিন।

[আরও পড়ুন: গোলের পর বাবার মতো সেলিব্রেশন, ছাত্র মেরিনোর উচ্ছ্বাসের কারণ জানালেন কিবু ভিকুনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিনি কিংবদন্তি। সারা দেশ জুড়ে ছড়িয়ে তাঁর অসংখ্য ভক্ত।
  • আইপিএলে তিনি চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে নামলে এখনও আকাশছোঁয়া উন্মাদনা দেখা যায়।
  • ধোনির জন্মদিন উপলক্ষ্যে সারা দেশের ভক্তদের মধ্যে উৎসবের ছোঁয়া।
Advertisement