shono
Advertisement

দেব ও জিতের ভক্তদের মধ্যে তুমুল হাতাহাতি বসুশ্রীতে, গুরুতর জখম ১

বসুশ্রী সিনেমা হলের সামনে মোতায়েন হয়েছে পুলিশ। The post দেব ও জিতের ভক্তদের মধ্যে তুমুল হাতাহাতি বসুশ্রীতে, গুরুতর জখম ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:08 PM Jun 05, 2019Updated: 05:17 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত দু’টি ছবি একই দিনে মুক্তি পেলে বক্স অফিসে লড়াই লেগে যায়। কে শীর্ষে থাকবে, শুরু হয়ে যায় সেই প্রতিযোগিতা। কিন্তু এবার টক্কর আর বক্স অফিসের মধ্যে সীমাবদ্ধ রইল না। লড়াই বাধল ফ্যানেদের মধ্যেও। অভিনেতা দেব ও জিতের অনুরাগীদের মধ্যে হাতাহাতির ফলে ধুন্ধুমার বসুশ্রী সিনেমা হল। ঘটনায় এখনও পর্যন্ত একজনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। সিনেমা হলের সামনে মোতায়েন হয়েছে পুলিশ।

Advertisement

বুধবার ইদের দিন। তাই অনেক প্রযোজকই সিনেমা মুক্তির জন্য এই দিনটিকে বেছে নেয়। এক্ষেত্রেও তাই হয়েছে। একই দিনে সচরাচর দু’টি বাংলা ছবির মুক্তি এড়িয়েই যায় প্রযোজকরা। কিন্তু ইদের জন্যই এসভিএফ ও দেব এন্টারটেনমেন্ট কেউই মুক্তির দিন পিছোতে চায়নি। কিন্তু তার জন্য যে সিনেমাহলে ধুন্ধুমার হয়ে যাবে, তা বোধহয় তারাও বুঝতে পারেনি।

[ আরও পড়ুন: প্রয়াত অভিনেতা দিনইয়ার কন্ট্রাকটর, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর ]

আজ মুক্তি পেয়েছে জিতের ‘শেষ থকে শুরু’ ও দেবের ‘কিডন্যাপ’। দুই অভিনেতারই অনুরাগী প্রচুর। বসুশ্রী সিনেমা হলে চলছিল এই দুটি ছবি। সিনেমা হলের সামনে জিতের ফ্যানেরা অভিনেতার ছবিতে দুধ দিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করছিল। অভিযোগ, কোনও কারণে তা মেনে নিতে পারেনি দেবের ফ্যানেরা। তারা নাকি জিতের ফ্যানেদের কটূক্তি করতে থাকে। এরপর দুই পক্ষের মধ্যে তীব্র বচসা হয়। পরিস্থিতি শেষ পর্যন্ত হাতাহাতিতে গিয়ে পৌঁছয়।

এই ঘটনায় একজন আহত হয়েছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। তাঁর চিকিৎসা চলছে। এদিকে হাতাহাতি ক্রমশ হাতের বাইরে চলে যাচ্ছে দেখে সিনেমা হল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে এসেছে পুলিশ। এখনও বসুশ্রীতে পুলিশ মোতায়েন রয়েছে।

[ আরও পড়ুন: ‘কিডন্যাপ’ মুক্তির আগে টেনশনে নাকি রাতে ঘুম হয়নি রুক্মিণীর! ]

The post দেব ও জিতের ভক্তদের মধ্যে তুমুল হাতাহাতি বসুশ্রীতে, গুরুতর জখম ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement