shono
Advertisement

অনুরাগী থেকে রাজনৈতিক স্বেচ্ছাসেবক, রজনীর প্রচারে ওয়েবসাইটের নামবদল ভক্তদের

রাজনীতি না অকুন্ঠ ভালবাসা? The post অনুরাগী থেকে রাজনৈতিক স্বেচ্ছাসেবক, রজনীর প্রচারে ওয়েবসাইটের নামবদল ভক্তদের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:02 PM Jan 06, 2018Updated: 01:32 PM Jan 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক তামিল ছবির সুপারস্টার রজনীকান্তের অনুরাগীরা এখন রাজনৈতিক স্বেচ্ছাসেবক। প্রণম্য অভিনেতা রাজনীতিতে অংশ নিয়ে অনুরাগীদের কাছে ডেকেছেন। অনুরাগীরাও সাড়া দিতে কুণ্ঠাবোধ করেনি।অভিনেতার রাজনৈতিক জীবন সাফল্যমণ্ডিত করতে তৃণমূল স্তর থেকেই কাজ শুরু হয়েছে। প্রিয় অভিনেতার রাজনৈতিক জীবনে পাশে থাকতে রজনী অনুরাগীদের নামী ওয়েবসাইট বদলে ফেলল নাম। অনুরাগীরা অল ইন্ডিয়া রজনী ফ্যানস এখন রজনী পিপল ফোরাম। ওয়েবসাইটের নাম বদলের মধ্যে দিয়েই রাজনৈতিক জীবনের প্রথম পদেক্ষপ নিয়ে ফেলল রজনী অনুরাগীরা।

Advertisement

৩১ ডিসেম্বর রাজনৈতিক জীবনে প্রবেশের কথা ঘোষণা করেছেন তামিল সুপারস্টার। ঘোষণার সঙ্গে সঙ্গেই তিনি অনুরাগীদের জন্য নতুন ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ তৈরি করেন। এরপর তৃণমূল স্তরে প্রচার চালানোর জন্য অনুরাগীদের উদ্যোগ নিতে বলেন। রাজনৈতিক কেরিয়ার শুরুর ঘোষণাতেই নিজেকে জনসাধারণের একজন হিসেবে উল্লেখ করেন রজনী। বলেন, ‘আমি নেতা নই। আপনাদেরই একজন। তাই দলীয় কর্মী চাই না। সমাজের অভিভাবক চাই। যারা কোনওরকম ভুল কিছু হলেই প্রশ্ন তুলবে। দুর্নীতিকে রোধ করবে। আমরা সৈন্য। সুন্দর আগামীর জন্য কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছি।’ আগামী নির্বাচনে তাঁর দল রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতায় নামবে।

[বেড়াতে গিয়ে মাঝ নদী থেকে উধাও যুবক, সুন্দরবনে ঘনাল রহস্য]

সুপারস্টারের বক্তব্যে অনুপ্রাণিত হয়ে কাজে নেমে পড়েন অনুগামীরা। যুবকরা গ্রামে গ্রামে গিয়ে অভিনেতা রজনীর রাজনীতিতে যোগ দেওয়ার খবর প্রচার শুরু করে। রজনী পিপল ফোরামে নাম নথিভুক্তির সংখ্যাও তাল মিলিয়ে বাড়তে থাকে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যু ও বর্ষিয়ান রাজনীতিক করুণানিধির অসুস্থতায় তামিলনাড়ুর রাজনৈতিক মঞ্চে শূন্যতার সৃষ্টি হয়েছে। সুপারস্টারের এমন দরদী ঘোষণায় জনসাধারণ পরিবর্তনের আশা দেখছে।

[শীতে কাঁপছে গোটা বাংলা, শৈত্যপ্রবাহের সতর্কতা দক্ষিণবঙ্গে]

The post অনুরাগী থেকে রাজনৈতিক স্বেচ্ছাসেবক, রজনীর প্রচারে ওয়েবসাইটের নামবদল ভক্তদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement