shono
Advertisement

রাত-বিরেতে শাহরুখকে ঘিরে ধরল অনাহূতরা! কী করলেন ‘জওয়ান’? দেখুন ভিডিও

এই জন্যই তিনি 'বাদশা'। দেখুন 'কিং কীর্তি'।
Posted: 08:59 PM Mar 16, 2024Updated: 08:59 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যেমন বলিউডের কিং, তেমনই অনুরাগীদের মনের ‘বাদশা’। শাহরুখ খানের স্টারডম ঠিক এককথায় প্রকাশ করা যায় না। ভারতীয় বিনোদুনিয়ায় তাঁর মতো যে আর কোনও তারকার ফ্যান ফলোয়ার নেই, একথা বাজি রেখে বলা যায়। মন্নতের বাইরে শাহরুখের (Shah Rukh Khan) পা রাখা মানেই ভক্তদের জন্য ‘মিনি সেলিব্রেশন’! ঈশ্বরসম প্রিয় তারকাকে কি আর রোজ রোজ চোখের সামনে দেখা যায়? ছুঁয়ে দেখা তো দূরঅস্ত! এবার হাতের নাগালে শাহরুখকে পেয়েই ঘিরে ধরল অনাহূতরা। তারপর?

Advertisement

১৫ মার্চ, শুক্রবার রাতে মুম্বই বিমানবন্দরে বাইরে বলিউড বাদশাকে দেখতে পেয়েই ছুটে আসেন ভক্তরা। আর অনুরাগীদের এমন উন্মাদনা দেখে সুপারস্টার কিন্তু বিন্দুমাত্র বিচলিত হলেন না! বরং, ঠান্ডা মাথায় সকলের সঙ্গে হাসিমুখে কথা বললেন। তবে ভক্তদের সামাল দিতে অভিনেতার নিরাপত্তারক্ষীদের বেগ পেতে হয়! কেউ ছবি তুলতে ছুটে আসেন তো কেউ বা আবার একলহমার জন্য শাহরুখের সঙ্গে কথা বলতে। সবমিলিয়ে বিমানবন্দরের বাইরে একেবারে গোলযোগের সৃষ্টি হয়। আর সেই মুহূর্তের ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ৬ কোটির গাড়ি ফেলে সাইকেলে মজে কার্তিক, নেটপাড়া বলছে, ‘আদিখ্যেতা’! তারপর?]

ভিডিওতে বাদশাকে দেখা গেল পরনে কালো শার্ট, কালো ট্রাউজার। চোখে কালো রঙের রোদচশমা। পনিটেল বেঁধে আদ্যোপান্ত ড্যাপার লুকে ধরা দিলেন শাহরুখ খান। বিমানবন্দরের বাইরে হাঁটছিলেন অভিনেতা। সেটা দেখেই ছুটে আসেন একদল ভক্ত। বাকিটা ভিডিওতেই দেখুন।

[আরও পড়ুন: গায়ত্রী মন্ত্র লেখা পাঞ্জাবি পরে বিয়ে পুলকিতের, রাজস্থানের সাতরঙ্গা লেহেঙ্গায় সাজলেন কৃতী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement