shono
Advertisement

গুঞ্জন থামিয়ে একসঙ্গে ফারহান-শিবানী, বিয়ের দিনক্ষণ নিয়ে কানাঘুষো

সন্তানদের চাপে নাকি বিয়ে নিয়ে ভাবনাচিন্তা করছেন ফারহান-শিবানী৷ The post গুঞ্জন থামিয়ে একসঙ্গে ফারহান-শিবানী, বিয়ের দিনক্ষণ নিয়ে কানাঘুষো appeared first on Sangbad Pratidin.
Posted: 08:44 PM Jan 03, 2019Updated: 08:45 PM Jan 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রেমিকাকে নিয়ে একটি শব্দও খরচ করেননি এপর্যন্ত। তবে গোপনও রাখেননি তেমন কিছু। প্রায়শই তাঁদের দেখা গেছে পাশাপাশি, কাছাকাছি। এবার আনুষ্ঠানিকভাবে একে অন্যের জীবনসঙ্গী হতে চলেছেন। ফারহান আখতার, শিবানী দান্ডেকর। ঘনিষ্ঠ সূত্রে খবর, যে কোনও সময়ে বিয়ে করে ফেলবেন দুজন। বিয়ের প্রস্তুতিও চলছে। যদিও দুজনের কেউই এনিয়ে মুখ খোলেননি, যা তাঁরা বরাবরই করে এসেছেন।

Advertisement

২০১৮ শেষ হয়েছে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক জোনাসের মতো বি টাউনের মেগা ওয়েডিং দিয়ে। নতুন বছরেও রয়েছে একগুচ্ছ বিয়ের অনুষ্ঠান। আলিয়া ভাট-রণবীর কাপুর, বরুণ ধাওয়ান-নাতাশা দালালের মতো সেলিব্রিটিরা বাঁধা পড়বেন সাত পাকে। এর মাঝেই হয় তো চুপিসারে বিয়ে সেরে ফেলবেন ফারহান-শিবানী।

টেলিভিশনের সঞ্চালক, VJ, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী দান্ডেকর। ছোট চরিত্রে হলেও অভিজ্ঞতা আছে অভিনয় জগতে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়। অন্যদিকে, ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে এই প্রেমিক যুগল নিজেদের সম্পর্কে নিয়ে কোনওদিনই মুখ খোলেননি। সম্প্রতি দীপিকা-রণবীরের মুম্বাইয়ের রিসেপশনে গাঢ় সবুজ, সাহসী পোশাকে প্রেমিকের হাত ধরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুজনে। সংবাদসংস্থা ডিএনএ-র খবর, দুজনেই নিজেদের বিয়ে নিয়ে ভাবছেন। এমনকি ফারহানের সন্তানরাও শিবানীকে তাঁদের জীবনে পেতে চাইছে। কৌতূহল এখন একটাই – ‘দিল চাহতা হ্যায়’- র নেপথ্য নায়ক দ্বিতীয়বারের জন্য ঘর বাঁধছেন কবে?  

                                      [বাগদান সেরে ফেললেন এমি, দেখুন তো পাত্রকে চিনতে পারছেন কিনা?]

The post গুঞ্জন থামিয়ে একসঙ্গে ফারহান-শিবানী, বিয়ের দিনক্ষণ নিয়ে কানাঘুষো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement