shono
Advertisement
Nancy Tyagi

'আমাকে একটা পোশাক বানিয়ে দেবে?', কানে হাঁটা ন্যান্সির ফিউশন লুক দেখে আবদার সোনমের

সোনম কাপুরের প্রশংসা আর আবদার দেখে বিগলিত ন্যান্সি ত্যাগী।
Published By: Sandipta BhanjaPosted: 12:09 AM May 23, 2024Updated: 12:09 AM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটপাথ থেকে কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচা! দিল্লির এই ফ্যাশন ব্লগার নিজের কীর্তিতে মাথা ঘুরিয়ে দিয়েছেন গোটা দেশের। মা কাজ করতেন কয়লাখনিতে। করোনার জন্য বিসর্জন দিতে হয়েছিল UPSC-র স্বপ্নকেও। দিল্লির সরোজিনী নগরের ফুটপাথে যে মেয়েটি কিনা ফ্যাশন ব্লগ করতেন, সেই তরুণীই এবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কাড়লেন নিজের সেলাই করা গাউন পরে! কোনও দর হাঁকিয়ে ডিজাইনার ড্রেস ভাড়া করেননি ন্যান্সি (Nancy Tyagi)। আর সেই তরুণীর কীর্তি দেখেই উচ্ছ্বাস প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)।

Advertisement

ফ্রেঞ্চ রিভিয়েরাঁ মানেই ফ্যাশন ফিরিস্তি। তাবড় তারকাদের ডিজাইন করা লক্ষ লক্ষ টাকার পোশাক। আর সেই তাবড় স্টারদের উপস্থিতির মাঝেই কিনা ভারতের এক কয়লা খনির শ্রমিকের মেয়ে দ্যুতি ছড়ালেন নিজের কেরামতিতে। উত্তর প্রদেশের ছোট্ট গ্রামে বেড়ে ওঠা তাঁর। ইংরাজি জানেন না। তাতে কি, ফ্রেঞ্চ রিভিয়েরায় যাওয়ার পথে ভাষা তাঁর অন্তরায় হয়ে ওঠেনি। নিজগুনেই সেখানকার রেড কার্পেটে হেঁটে এলেন। তাঁর নিজের হাতে সেলাই করা গোলাপি গাউন পরে। যার ওজন কিনা ২০ কেজি। ১০০০ মিটার কাপড় লেগেছে এই পেল্লাই সাইজের রাফল গাউন তৈরি করতে। তাঁর একমাসের পরিশ্রমের ফল দেখতে পেলেন কান-এর লাল গালিচায়। ন্যান্সির দ্বিতীয় দিনের লুক নিয়েও ফ্যাশন দুনিয়ায় বেশ হইচই পরে গিয়েছে। সেই ফিউশন শাড়ি দেখে মুগ্ধ খোদ সোনম কাপুর।

সোনম নিজেও বলিউডে ফ্যাশনিস্তা বলেই পরিচিত। অনিলকন্যার ফ্যাশন সেন্স বরাবর প্রশংসিত। আর সেই অভিনেত্রীর কাছ থেকেই যখন একটা পোশাক বানানোর আবদার এল, তখন কান-এর রেড কার্পেটে হাঁটা ন্যান্সি আহ্লাদে আটখানা! সোনম কাপুর তাঁর ছবি শেয়ার করে লিখেছেন, "কান-এর সেরা পোশাক। আমাকেও একটা বানিয়ে দিও।" আর সেটাই নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে বলিউড অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়ে ন্যান্সি লিখেছেন, "আপনার জন্য পোশাক ডিজাইন করা আমার জন্য সৌভাগ্যের বিষয়।"

[আরও পড়ুন: দীপিকার ‘কপি ক্যাট’! Cannes লুক নিয়ে ট্রোলড উর্বশী রাওতেলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোনও দর হাঁকিয়ে ডিজাইনার ড্রেস ভাড়া করেননি ন্যান্সি ত্যাগী।
  • আর সেই তরুণীর কীর্তি দেখেই উচ্ছ্বাস প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সোনম কাপুর।
  • ন্যান্সির দ্বিতীয় দিনের লুক নিয়েও ফ্যাশন দুনিয়ায় বেশ হইচই পরে গিয়েছে। মুগ্ধ খোদ সোনম কাপুর।
Advertisement