shono
Advertisement

Breaking News

Lok Sabha Election 2024

বলিউডের হাওয়া টলিউডেও, সাদা পোশাকে ভোট দিলেন কলকাতার এই সেলেবরা

ভোটের এই সময়ে সাদাই কিন্তু সুপারহিট।
Published By: Suparna MajumderPosted: 06:37 PM Jun 01, 2024Updated: 06:37 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ১৯ এপ্রিল, আর এই পয়লা জুন। প্রায় দেড় মাস ধরে চলল ভোটযজ্ঞ (Lok Sabha Election 2024)। গণতন্ত্রের এ যেন এক উৎসব। আর সেই উৎসবে সুপারহিট সাদা রং। বিশেষ করে সেলেবদের ক্ষেত্রে। তাঁদের অধিকাংশের ক্ষেত্রেই ভোটফ্যাশনে সেট ট্রেন্ড এবার সাদা রং। কিছুদিন আগে রণবীর কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনদের সাদা পোশাকে ভোট দিতে দেখা গিয়েছিল। শনিবার ভোট দিতে আসা রাজ, শুভশ্রী, আবির, রুক্মিণীদের পরনেও দেখা গেল সাদার প্রাধান্য।

Advertisement

সকাল সকাল ভোট দিতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে পরিবারের সদস্যরাও ছিলেন। হুইলচেয়ারে বসেই ভোট দিতে যান পরিচালক তথা বিধায়কের মা। রাজের পরনে ছিল সাদা টি-শার্ট। আর শুভশ্রী পরেছিলেন সাদা কুর্তি।

[আরও পড়ুন: গণতন্ত্রের উৎসবে তারকাদের ভোটাধিকার প্রয়োগ, বাংলায় কে কোথায় ভোট দিলেন?]

দেবের পরনে অবশ্য লোডশেডিং শেডের শার্ট ছিল। তবে ভোটফ্যাশনে রুক্মিণীর পছন্দ সাদার আভিজাত্য। তাই তো সাদা শার্ট পরে মায়ের সঙ্গে ভোট দিতে গিয়েছিলেন নায়িকা। আবিরের পরনেও এদিন ছিল সাদা টি-শার্ট।

মায়ের সঙ্গে ভোট দিতে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। তাঁর পরনের সাদা কুর্তিতে ছিল গোলাপি নক্সা। চিকনের সাদা কুর্তি পরে বাবার সঙ্গে পোজ দিয়েছেন কৌশানি। বনি সেনগুপ্তও পরেন সাদা টি-শার্ট।

ভোটের দিন যেন 'মন্টু পাইলট'-এর মেজাজে ছিলেন সৌরভ। দর্শনা অবশ্য মিষ্টি মেজাজেই পোজ দেন। দুজনের পরনেই ছিল সাদার আভিজাত্য। সাদা রঙেই ভোট উৎসবে যোগ দেন পাওলি দাম, অপরাজিতা আঢ্য, সন্দীপ্তা সেন, সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল, শন বন্দ্যোপাধ্যায়, সৌম্যজিৎ দাসরা। মুনমুন সেন ব্যতিক্রমী হলেও ভোট দিতে যাওয়ার জন্য সাদা টি-শার্টই বেছে নেন রাইমা।

উল্লেখ্য, দেশের জাতীয় পতাকার মাঝে থাকে সাদা রং। এই রং শান্তির প্রতীক। মনে করা হয়, শুভ্রতার এই আভিজাত্য সত্য, বিশুদ্ধতা, সহনশীলতা ও মত প্রকাশের স্বাধীনতাকে ব্যক্ত করে। সেই কারণেই কি তারকাদের ভোটফ্যাশনে সাদার প্রাধান্য? নাকি এ কেবলই ট্রেন্ডের স্রোতে গা ভাসিয়ে দেওয়া? কারণ যাই হোক, ভোটের এই সময়ে সাদাই কিন্তু সুপারহিট।

[আরও পড়ুন: ভোট দিতে পারলেন না স্বস্তিকা, চূড়ান্ত বিরক্ত অভিনেত্রী, ভিডিও বার্তায় উগরে দিলেন ক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেই ১৯ এপ্রিল, আর এই পয়লা জুন। প্রায় দেড় মাস ধরে চলল ভোটযজ্ঞ।
  • গণতন্ত্রের এ যেন এক উৎসব। আর সেই উৎসবে সুপারহিট সাদা রং।
Advertisement