shono
Advertisement

Breaking News

Pooja Bedi

'পহেলা নেশা'র শুটিংয়ে পূজা বেদির থং প্যান্টি দেখে অজ্ঞান স্পট বয়! কী এই পোশাক?

পূজার যৌন আবেদনে ঘাম ছুটেছিল আমির খানেরও।
Published By: Akash MisraPosted: 05:07 PM Jun 21, 2024Updated: 05:07 PM Jun 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯২ সালে মুক্তি পেয়েছিল আমির খান, আয়েশা জুলকা অভিনীত 'জো জিতা ওহি সিকন্দর' ছবি। স্পোর্টস, প্রেম, গরীব, বড়লোকের লড়াই নিয়ে এই ছবি, সেই সময় বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল। বিশেষ করে এই ছবির 'পহেলা নেশা' গান তো কালজয়ী। কিন্তু শুধুই কী এই গান? আমির, আয়েশার পাশাপাশি এই ছবিতে নজর কাড়েন কবীর বেদি কন্য়া পূজা বেদী। সেই সময় দাঁড়িয়ে পূজার বোল্ড অবতারে, বোল্ড আউট হয়েছিল অনেক পুরুষই। সম্প্রতি এক সাক্ষাৎকারে নৃত্য পরিচালক ফারহা খান জানিয়েছেন, পহেলা নেশা গানে পূজা বেদির লাল ফ্রক উড়ে যাওয়ার শুটিংয়ের সময়, পূজা থং প্যান্টি দেখে অজ্ঞান হয়ে গিয়েছিল এক স্পটবয়! তা কী এই থং প্যান্টি?

Advertisement

জো জিতা ওহি সিকন্দর ছবির পহেলা নেশা গানের একটি দৃশ্যে দেখা গিয়েছিল একটি গাড়ির উপর দাঁড়িয়ে রয়েছেন পূজা। পরনে তাঁর হাঁটু উচ্চতার লাল ফ্রক। হাওয়ার দাপটে উড়ছিল ফ্রকটি। আর উড়ন্ত ফ্রকের ফাঁক দিয়েই স্পষ্ট হয়েছিল পূজার থং প্যান্টি।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

থং প্যান্টিতে ব্যবহার হয় সরু স্ট্রিপ। যা কিনা কোমরের সঙ্গে জড়িয়ে, গোপনাঙ্গকে ঢেকে রাখে। খুবই অল্প কাপড় খরচ করা হয় এই ধরনের প্যান্টিতে । কেননা, এই ধরনের পোশাক মূলত, সঙ্গম পোশাক নামেই খ্যাত। এমন পোশাক দেখেই নাকি স্পট বয় হয়েছিলেন হতবাক! পূজার যৌন আবেদনে ঘাম ছুটেছিল শুটিং ফ্লোরের অনেকেই। সেই দৃশ্য কিন্তু আজও সুপারহিট।

এই ধরনের প্যান্টি অনলাইনে খুব সহজে পেয়ে যেতে পারেন। সঙ্গীকে খুশি করতে মহিলারা কিন্তু কিনতেই পারেন। কিংবা প্রেমিকা সারপ্রাইজ উপহার দিতেও এই থং প্যান্টি দারুণ।

[আরও পড়ুন: গরমের স্ন্যাক হোক নারকেল পোস্তর বড়া, গলা ভেজান তরমুজের স্মুদি দিয়ে, রইল রেসিপি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পূজা থং প্যান্টি দেখে অজ্ঞান হয়ে গিয়েছিল এক স্পটবয়!
  • কিংবা প্রেমিকা সারপ্রাইজ উপহার দিতেও এই থং প্যান্টি দারুণ।
Advertisement