shono
Advertisement

আইএসের কবল থেকে মুক্ত করুন, কাতর আবেদন যাজকের

পোপের কাছে তাঁর আর্জি, আমার জীবন রক্ষা করুন। একই আবেদন তিনি রেখেছেন মোদির কাছেও। The post আইএসের কবল থেকে মুক্ত করুন, কাতর আবেদন যাজকের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:22 AM Dec 27, 2016Updated: 09:12 PM Dec 26, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরোপিয়ান যাজক হলে হয়তো তাঁর ঘটনাটিকে গুরুত্ব সহকারে বিচার করা হত। কিন্তু ভারতীয় যাজক হওয়ার কারণেই তিনি তেমন গুরুত্ব পাচ্ছেন না। বড়দিনের ঠিক পরে এভাবেই আক্ষেপ করতে শোনা গেল অপহৃত যাজক টম উজুননালিলকে।

Advertisement

সম্প্রতি এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তাঁকে বিশেষ এই আবেদন জানাতে দেখা গিয়েছে। গত মার্চে আইসিসের হাতে অপহৃত হয়েছিলেন তিনি। তারপর তাঁকে উদ্ধার করার সেভাবে কোনও চেষ্টা করা হয়নি বলেই তাঁর আক্ষেপ। এই ভিডিওতে সে কথাই জানিয়েছেন তিনি। পোপের কাছে তাঁর আর্জি, আমার জীবন রক্ষা করুন। একই আবেদন তিনি রেখেছেন মোদির কাছেও।

কেরলের বাসিন্দা এই পোপ ইয়েমেন থেকে অপহৃত হয়েছিলেন। কিন্তু ইয়েমেনে ভারতীয় কোনও দূতাবাস নেই। ফলত তাঁকে উদ্ধারের ক্ষেত্রে বেশ কিছু অসুবিধার মুখে পড়তে হয়। যদিও বিদেশমন্ত্রকের তরফে জানানো হয়েছে, সৌদি আরব ও ইয়েমেনের সঙ্গে যোগাযোগ রেখে ফাটার টমের মুক্তির ব্যবস্থা করা হচ্ছে।

বন্দি থাকতে থাকতে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন বলে নিজের মুখেই জানিয়েছেন যাজক। সাধারণ মানুষকেও তাঁর জন্য প্রার্থনা করতে আবেদন জানিয়েছেন তিনি।

 

The post আইএসের কবল থেকে মুক্ত করুন, কাতর আবেদন যাজকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement