shono
Advertisement

বিকৃত যৌন চাহিদা সমকামী বন্ধুর, অতিষ্ঠ হয়ে খুন করলেন যুবক!

বিহারের রাজেশ এবং উত্তরপ্রদেশের প্রমোদের কর্মসূত্রে পরিচয় এবং বন্ধুত্ব।
Posted: 04:58 PM Jan 30, 2024Updated: 05:00 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুর বিকৃত যৌন চাহিদায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। সেই কারণেই ২০ বছরের ওই যুবককে খুন করলেন রাজেশ নামের এক ব্যক্তি। সমকামী সম্পর্কের চরম পরিণতির এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে রাজধানী দিল্লিতে (Delhi)। পুলিশের দাবি, অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছেন।

Advertisement

ডিসিপি মনোজ কুমার মিনা জানিয়েছেন, গত ১৯ জানুয়ারি ডিডিএ পার্ক এলাকার নির্জন জায়গা মোরি গেট থেকে প্রমোদ কুমার শুক্লা নামের এক যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নেমে খোয়া মান্ডি, মোরি গেট এলাকার ৫০টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। এর পরেই রাজেশের খোঁজ মেলে। মোবাইল ফোনের নম্বর এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়, রাজেশের সঙ্গে সমকামী সম্পর্ক ছিল মনোজের। দুজনকে শেষবার গত ১৭ জানুয়ারি একসঙ্গে দেখা গিয়েছিল মোরি গেট অঞ্চলে।

 

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

বিহারের রাজেশ এবং উত্তরপ্রদেশের প্রমোদের কর্মসূত্রে পরিচয় এবং বন্ধুত্ব। রেইন বাসেরা এলাকায় একসঙ্গে থাকতেন।তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল বলেই জানা গিয়েছে। প্রাথমিকভাবে পাঞ্জাবে পালিয়ে গেলেও শেষ পর্যন্ত রাজেশকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে রাজেশ স্বীকার করেন, প্রমোদের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। বিকৃত যৌন চাহিদা ছিল বন্ধুর। অতিষ্ঠ হয়েই প্রমোদকে খুন করেছেন তিনি। রাজেশের বিরুদ্ধে অভিযোগ, খুনের পর প্রমোদের মোবাইল ফোন এবং ১৮, ৫০০ টাকা চুরি করেন। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

 

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement