shono
Advertisement

‘ডবল ফেলুদা’র প্রথম টিজারে দেখা দিল বয়স্ক ফেলু!

কেমন লাগছে বয়স্ক ফেলুদাকে? The post ‘ডবল ফেলুদা’র প্রথম টিজারে দেখা দিল বয়স্ক ফেলু! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:33 AM Nov 28, 2016Updated: 08:03 PM Nov 27, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিজ্ঞতার একটা দাম আছে তো! আর কে না জানে, বয়স বাড়লে অভিজ্ঞতা যেমন করে বাড়ে, তেমনটা আর কিছুতেই হয় না! ফলে বেড়ে যাওয়া বয়স আর অভিজ্ঞা- এই দুই নিয়েই ফের হাজির হল ফেলু মিত্তির। সঙ্গে তোপসেও। সন্দীপ রায়ের নতুন ফেলুদা ছবি ‘ডবল ফেলুদা’র প্রথম টিজারে দেখা মিলল তাদের।

Advertisement


সঙ্গে দেখা মিলল বাংলা ছবির আরও একঝাঁক ডাকসাইটে অভিনেতাদের। যে শাশ্বত চট্টোপাধ্যায় একসময় সন্দীপ রায়ের ফেলুদা-ছবিতে তোপসে হয়েছেন, এবার তাঁর দেখা মিলবে গোয়েন্দার মক্কেল হিসেবে। তা, যে দুই গল্প নিয়ে তৈরি হচ্ছে ডবল ফেলুদা, সেই ‘সমাদ্দারের চাবি’ আর ‘গোলোকধাম রহস্য’র মধ্যে কোন গল্পে শাশ্বত এবার ফেলু মিত্তিরের মক্কেল?


এটা রহস্যই থাক! দেখুন তো, ভিডিওয় ক্লিক করে টিজার দেখে কিছু বুঝে উঠতে পারেন কি না! এছাড়া ছবিতে দুই গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায় এবং ব্রাত্য বসু। আপনার প্রিয় শিল্পীদের মধ্যে আরও কারা রয়েছেন, তাও দেখে নিন সরাসরি ভিডিও থেকেই!


তার পর একটু মনকেমন করলেও করতে পারে! আসলে, ফেলু মিত্তিরকে তো আর আমরা কেউ বয়স্ক দেখে অভ্যস্ত নই! এই ফেলুদা বয়সোচিত কারণেই আগের মতো ক্ষিপ্র নয়। হ্যাঁ, মগজাস্ত্রের ধার বেড়েছে যদিও! সাহেব ভট্টাচার্যর তোপসের মধ্যেও এসেছে বয়সের ছাপ! ফেলুদার বয়স বাড়ছে আর তার বাড়বে না- তা কী আর হয়!


তবু তো ভাল, বয়স হলেও ফেলুদা ফিরে এসেছে রুপোলি পর্দায়। আগে প্রায় নিয়মই হয়ে গিয়েছিল- বড়দিনের ছুটির কোনও একটা দিন ফেলুদার সঙ্গে কাটানো। প্রতি বছর বড়দিনেই যে মুক্তি পেত সন্দীপ রায়ের ফেলুদা-ছবি। শেষ আমরা দেখেছিলাম ২০১৪-য় ফেলুদাকে, ‘বাদশাহি আংটি’র রহস্যভেদ করতে! এবার চলতি বছরের বড়দিনেই পাওনা একজোড়া সমস্যা আর তার সমাধান!


মন্দ কী!

The post ‘ডবল ফেলুদা’র প্রথম টিজারে দেখা দিল বয়স্ক ফেলু! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement