shono
Advertisement

অতিথি শিল্পী হিসেবে ডেকে নৃত্যশিল্পীকে ‘গণধর্ষণ’কোচবিহারে, ধৃত ১, পলাতক আরও এক

সারারাত ঘরে আটকে পাশবিক অত্যাচারের অভিযোগ।
Posted: 10:23 AM Jan 19, 2023Updated: 10:23 AM Jan 19, 2023

বিক্রম রায়, কোচবিহার: অনুষ্ঠানের অতিথি শিল্পী হিসেবে ডেকে এনে নৃত্যশিল্পীকে গণধর্ষণের অভিযোগ উঠল কোচবিহারে (Cooch Behar)। শিলিগুড়ি থেকে কোচবিহারে ডেকে নিয়ে আসা হয়েছিল তাঁকে। ওই যুবতীকে সারারাত ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় দুই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও অপর একজন পলাতক।

Advertisement

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানিরাজ জানান, এদিন ২৬ বছর বয়সী এক তরুণীকে শিলিগুড়ি থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন‌্য কোচবিহারের ঢাংঢিংগুড়ির দেবীরহাট এলাকায় নিয়ে আসা হয়েছিল। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। অপর অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: টুইটারে আরও ছাঁটাই, কর্মী সংখ্যা ২ হাজারেরও নিচে নামাতে চান মাস্ক!]

পুন্ডিবাড়ি থানা সূত্রের খবর, নদিয়া জেলার বাসিন্দা ওই তরুণী শিলিগুড়ির ইসকন মন্দির সংলগ্ন এলাকায় বসবাস করেন। পেশায় তিনি নৃত‌্যশিল্পী। ওই তরুণীর সঙ্গে কোচবিহারের রাখি রায় নামের এক যুবকের পরিচয় হয়। রাখি সে সময় শিলিগুড়িতেই থাকত। তারপর একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে ওই তরুণীকে অতিথি শিল্পী হিসেবে রাখি রায় কোচবিহারে আমন্ত্রণ করা হয়। মঙ্গলবার ঢাংঢিংগুড়ি এলাকায় মহাদেব বর্মন নামের এক যুবকের বাড়িতে ওই তরুণীকে রাখা হয়।

অভিযোগ, সেই বাড়িতে রাখি এবং মহাদেব মিলে ওই তরুণীকে ধর্ষণ করে। বুধবার সুযোগ পেয়ে ওই তরুণী ঘর থেকে বেরিয়ে স্থানীয়দের বিষয়টি জানান। স্থানীয়রাই পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও যার বাড়িতে ওই তরুণীকে রাখা হয়েছিল, সে ঘটনার পর থেকেই উধাও।

[আরও পড়ুন: বাংলার মুকুটে নয়া পালক, ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্পে রাজ্যে এল স্কচ সম্মান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement