shono
Advertisement

ওয়েব সিরিজে গোগোল, ‘শিমুলগড়ের খুনে ভূত’-এর খোঁজে খুদে গোয়েন্দা

পারবে কি রহস্যের জাল ভেদ করতে? The post ওয়েব সিরিজে গোগোল, ‘শিমুলগড়ের খুনে ভূত’-এর খোঁজে খুদে গোয়েন্দা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:29 PM Aug 27, 2018Updated: 03:59 PM Aug 27, 2018

ওয়েবে নতুন গোগোল। এবার অভিযান শিমুলগড়ে। নতুন অ্যাডভেঞ্চারে গান গেয়েছে রূপম ইসলামও। লিখছেন সোমনাথ লাহা।

Advertisement

আবারও একবার ওয়েব আঙিনায় পা রাখছে সমরেশ বসুর গোগোল। অন্যতম জনপ্রিয় ডিজিট্যাল প্ল্যাটফর্ম আড্ডাটাইমসে এবার দেখা যাবে খুদে গোয়েন্দা গোগোলের কাণ্ডকারখানা। সমরেশ বসুর গোগোল সিরিজের অন্যতম কাহিনি ‘শিমুলগড়ের খুনে ভূত’ অবলম্বনে ওয়েব সিরিজ ‘দ্য অ্যাডভেঞ্চারস অফ গোগোল’ তৈরি করেছেন পরিচালক পম্পি মুখোপাধ্যায়।

ওয়েব সিরিজে গোগোলের চরিত্রে রয়েছে ঈশান বর্মন। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্র অশোক ঠাকুরের ভূমিকায় দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। গোগোলের দুই বন্ধু তানিশা ও সহজের চরিত্রে রয়েছেন তোশানা মুখোপাধ্যায় ও লয় মিত্র।

[মন্দিরের বাইরে পাপারাজ্জির ভিড়, মেজাজ হারালেন সইফ-কন্যা সারা]

এবারে গোগোলের অ্যাডভেঞ্চারের কাহিনি আবর্তিত হয়েছে শিমুলগড়কে কেন্দ্র করে। যোগোমামার আমন্ত্রণে গোগোল তার বাবা-মায়ের সঙ্গে উপস্থিত হয় শিমুলগড় রাজবাড়িতে। এবার গোগোলের সঙ্গে শিমুলগড়ে এসেছে তার দুই বন্ধু সহজ, তানিশা এবং অশোক ঠাকুর। যোগোমামার কথায় জানা যায়, গোগোলের মা সুনীতি এই শিমুলগড়ের রাজবাড়ির সম্পত্তির একজন অন্যতম অংশীদার। কিন্তু ঘটনাক্রমে এই রাজবাড়ির বিভিন্ন জায়গায় বেশ কিছু রহস্যজনক ঘটনা ঘটতে থাকে। স্থানীয় লোকেরা যেগুলিকে ভূতের উপদ্রব বলেই মনে করে। এমতাবস্থায় রহস্য অনুসন্ধানে নামে গোগোল ও তার বন্ধুরা। কিন্তু হঠাৎই দুর্বৃত্তদের জালে আটকে পড়ে গোগোল, তানিশা ও সহজ। গোগোল কি পারবে এই রহস্যের জাল ভেদ করতে?

কীভাবে দুষ্টু লোকেদের খপ্পর থেকে বেরবে গোগোল ও তার বন্ধুরা? তার উত্তরই রয়েছে এই ওয়েব সিরিজের কাহিনি জুড়ে। সংগীত পরিচালনায় কুন্তল দে। সিনেমাটোগ্রাফার আশিস এস হালদার। ইতিমধ্যেই প্রকাশিত এই ওয়েব সিরিজটির অন্যতম টাইটেল গান ‘নিস নারে পাঙ্গা’ গানটি গেয়েছেন রূপম ইসলাম। টাইটেল গানটির সংগীত পরিচালনা করেছেন অভিরাজ সেন। গীতিকার ঋদ্ধি বড়ুয়া। টাইটেল ট্র্যাকের মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল দাস।

[‘বাবুমশাই’ হৃষীকেশ মুখোপাধ্যায়ের মৃত্যুদিনে স্মৃতিচারণায় প্রভাত রায়]

প্রসঙ্গত, এর মধ্যেই গত ১৭ আগস্ট থেকে ‘দ্য অ্যাডভেঞ্চারস অফ গোগোল’ ওয়েব সিরিজের প্রথম দু’টি এপিসোড দেখে ফেলেছেন দর্শকরা। আড্ডাটাইমসে গোগোলের অ্যাডভেঞ্চার আর গোয়েন্দাগিরির স্বাদ পেতে হলে গাঁটের কড়ি খরচ করে ডাউনলোড করুন আড্ডাটাইমস অ্যাপ। আর সওয়ারি হয়ে যান গোগোলের যাবতীয় কাণ্ডকারখানা প্রত্যক্ষ করার জন্য।

The post ওয়েব সিরিজে গোগোল, ‘শিমুলগড়ের খুনে ভূত’-এর খোঁজে খুদে গোয়েন্দা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement