shono
Advertisement

রাজ কুন্দ্রার ‘পর্ন কাণ্ড’ এবার বলিউড সিনেপর্দায়, ‘নায়ক’ শিল্পা শেট্টির স্বামী নিজেই

পর্নকাণ্ডে ২ মাস জেল খাটেন রাজ কুন্দ্রা। সেই 'কীর্তি' নিয়েই এবার ছবি।
Posted: 05:57 PM Jul 19, 2023Updated: 05:57 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্ন কাণ্ড এবার বলিউডের পর্দায়। মুখ্যভূমিকায় তিনি নিজেই থাকছেন। ‘নায়ক’ হওয়ার যাবতীয় প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছেন অভিনেত্রীর স্বামী।

Advertisement

২০২১ সালের ঘটনা। পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল খাটতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তাঁর উপর। আইনি জটিলতার জেরে ৬৩ দিন আর্থার রোড জেলে থাকতে হয় রাজ কুন্দ্রাকে। দুই সন্তানকে নিয়ে তখন নায়িকা শিল্পার সংসারে ঝড়। চারদিক থেকে কটুক্তি, নিন্দা, সমালোচনা সইতে হয়েছিল বলিউড অভিনেত্রীকে। তবে একুশের সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পান রাজ। সেই পর্নকাণ্ডে পরই লাইমলাইট থেকে দূরে থাকেন শিল্পার স্বামী। মুখোশ ঢাকা অবস্থায় বহুবার তাঁকে লেন্সবন্দি করেছেন পাপ্পারাজিরা। তবে এবার একেবারে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন রাজ কুন্দ্রা।

[আরও পড়ুন: ‘কর্মই ধর্ম’, ১০২ ডিগ্রি জ্বর গায়েই লন্ডনে পাড়ি! জলের তলায় শুটিং করলেন কার্তিক আরিয়ান]

আজ্ঞে! রাজ কুন্দ্রার পর্ন কাণ্ড নিয়ে এবার বলিউডে সিনেমা তৈরি হতে চলেছে। কীভাবে নীল ছবি তৈরির অভিযোগ এক লহমায় বদলে দিয়েছিল তাঁর জীবন। কিংবা আর্থার রোড জেলে কীভাবে রাতের পর রাত না ঘুমিয়ে কাটিয়েছেন তিনি। শিল্পার স্বামীকে নিয়ে যাবতীয় তথ্যই থাকবে এই ছবিতে। বলিউড মাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যেই চিত্রনাট্যের খসড়া প্রস্তুত হয়েছে। শিল্পার স্বামী রাজ নিজে ছবির পোস্ট প্রোডাকশন থেকে যাবতীয় কাজে থাকবেন। তবে এই ছবির পরিচালকের নাম এখনই জানাতে নারাজ নির্মাতার। রাজ-শিল্পার পারিবারিক দৃষ্টিভঙ্গি থেকেই এই ছবি তৈরি হচ্ছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: আলিয়ার হাতে চড় খেলেন রণবীর! ‘রকি রানি’র প্রচারের ভিডিও ঘিরে তোলপাড়, দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement