shono
Advertisement
Medinipur

অর্থের বিনিময়ে সরকারি চাকরি! কাজে যোগ দিতে গিয়ে মাথায় হাত বধূর

ঠিক কী অভিযোগ করেছেন ওই মহিলা?
Published By: Tiyasha SarkarPosted: 07:42 PM Jun 10, 2024Updated: 07:42 PM Jun 10, 2024

সম্যক খান, মেদিনীপুর: অর্থের বিনিময়ে সরকারি চাকরি! নিয়োগপত্র নিয়ে কাজে যোগ দিতে গিয়ে মাথায় হাত বধূর। প্রতারিত হয়েছেন বুঝতে পেরেই পুলিশের দ্বারস্থ বধূ।

Advertisement

জানা গিয়েছে, প্রতারিত মহিলার নাম মামনি নন্দী। বাড়ি কেশপুর ব্লকের আন্দপুরের নন্দীপাড়ায়। তাঁর স্বামী সুমন নন্দী। তিনি জানিয়েছেন, কৌশিক ঘোষ নামে এক ব‌্যক্তি তাঁর স্ত্রীকে কেশপুর গ্রামীন হাসপাতালে অফিস অ‌্যাটেনডেন্টের চাকরি পাইয়ে দেওয়ার প্রস্তাব দেন। এই বাবদ এক লক্ষ টাকাও নেন। কিছু টাকা নগদে এবং কিছু টাকা অনলাইনে নেন। গত ২৯ তারিখ তাঁর স্ত্রী মৌসুমী নন্দীর নামে একটি নিয়োগপত্র দেওয়া হয়। যেখানে লেখা ছিল, ১৮ জুন তারিখে কাজে যোগদান করতে হবে। নিয়োগপত্র হাতে পাওয়ার পর তাতে আধিকারিকদের একাধিক স্বাক্ষর দেখে সন্দেহ হয় তাদের। বিষয়টি নিয়ে বিস্তারিত জানতে এদিন তারা প্রথমে কেশপুর গ্রামীন হাসপাতালে যান। সেখান থেকে তাদের পাঠিয়ে দেওয়া হয় জেলা স্বাস্থ‌্যভবনে।

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত মিঠু, চলছে কেমো, স্ত্রীকে নিয়ে মুখ খুললেন ‘ফেলুদা’ সব্যসাচী]

সাধারন প‌্যাডে লেখা ওই নিয়োগপত্র দেখেই মুখ‌্য স্বাস্থ‌্য আধিকারিক সৌম‌্যবাবু জানিয়ে দেন তা পুরোপুরি ভুয়ো। ওই দম্পতির কাছ থেকেই জানতে পারেন কীভাবে জন‌ৈক কৌশিক ঘোষ তাঁদের সঙ্গে প্রতারনা করেছেন। সৌম‌্যবাবু বলেছেন, এর আগে এধরনের যে তিনটি ঘটনা ঘটেছে। তারাও এই কৌশিক ঘোষের নাম নিয়েছেন। স্বাস্থ‌্যদপ্তরের নাম করে একের পর এক প্রতারণা চলছে সাধারন মানুষের সঙ্গে। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। এদিন প্রতারণার শিকার ওই দম্পতি পুলিশের কাছে অভিযোগ জানাবেন বলেছেন। অবিলম্বে এই প্রতারককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন তারা।

[আরও পড়ুন: ‘বিদায়…’, সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঝিলম গুপ্তর পোস্টে হইচই নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অর্থের বিনিময়ে সরকারি চাকরি! নিয়োগপত্র নিয়ে কাজে যোগ দিতে গিয়ে মাথায় হাত বধূর।
  • প্রতারিত হয়েছেন বুঝতে পেরেই পুলিশের দ্বারস্থ বধূ।
Advertisement