shono
Advertisement

ক্লাস চলাকালীন হাওড়ার স্কুলে ভয়াবহ অগ্নিকাণ্ড, ধোঁয়ায় ঢাকল আকাশ

অগ্নিকাণ্ডের জেরে স্কুলের ভিতরই আটকে পড়ে পড়ুয়ারা। The post ক্লাস চলাকালীন হাওড়ার স্কুলে ভয়াবহ অগ্নিকাণ্ড, ধোঁয়ায় ঢাকল আকাশ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:55 AM Jan 27, 2020Updated: 12:12 PM Jan 27, 2020

অরিজিৎ গুপ্ত, হাওড়া: সপ্তাহের শুরুতেই ক্লাস চলাকালীন বেসরকারি স্কুলে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার টিকিয়াপাড়ায়। পরিস্থিতি আয়ত্বে আনতে ঘটনাস্থলে যায় দমকলের ২ ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

Advertisement

অন্যান্যদিনের মতোই সোমবার সকালে নির্দিষ্ট সময়েই ক্লাস শুরু হয় হাওড়ার টিকিয়াপাড়ার ওই বেসরকারি স্কুলে। কিছুক্ষণ পর আচমকাই ধোঁয়ায় ঢাকতে শুরু করে স্কুল চত্বর। এরপরই নজরে পড়ে স্কুলের তিনতলার ছাদে দাউদাউ করে জ্বলছে আগুন। ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে স্কুলের ভিতরে আটকে পড়ে বহু পড়ুয়া। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ২ ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি পড়ুয়াদের উদ্ধারের কাজ শুরু করে দমকল আধিকারিকরা। দীর্ঘক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে একে একে সব পড়ুয়াদের স্কুল বিল্ডিং থেকে পড়ুয়াদের বাইরে আনা হয়। সূত্রের খবর, সুস্থ ভাবে সব পড়ুয়াদের বের করে আনা সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: বেলেঘাটা শিশু চুরি কাণ্ডের পর্দাফাঁস, মেয়েকে খুন করে সেপটিক ট্যাঙ্কে দেহ লোপাট মায়ের!]

কিন্তু কী থেকে আগুন লাগল তা এখনও জানা যায়নি। দমকলের তরফে জানানো হয়েছে, “আগুন নিয়ন্ত্রণে। আগুন সম্পূর্ণভাবে নিভে যাওয়ার আগে অগ্নিকাণ্ডের কারণ নির্ণয় সম্ভব হয়। তবে দ্রুতই অগ্নিকাণ্ডের কারণ জানা যাবে।” স্কুলের তরফে জানানো হয়েছে, স্কুল চলাকালীন অগ্নিকাণ্ডের ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। পড়ুয়ারা সুস্থ রয়েছে।” তবে আগুন আয়ত্বে এলেও এখনও আতঙ্কে শিক্ষক-পড়ুয়া ও অভিভাবকরা।

[আরও পড়ুন: পিকনিকে যাওয়ার তাড়া, তড়িঘড়ি পতাকা নামিয়ে বিতর্কের মুখে শিক্ষকরা]

The post ক্লাস চলাকালীন হাওড়ার স্কুলে ভয়াবহ অগ্নিকাণ্ড, ধোঁয়ায় ঢাকল আকাশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement