shono
Advertisement

সপ্তাহান্তে সরকারি ভবনে ভয়াবহ আগুন, ছড়াল আতঙ্ক

নেতাজি ইন্ডোরের উল্টো দিকের ভবনে আগুনে আতঙ্ক ছড়াল। The post সপ্তাহান্তে সরকারি ভবনে ভয়াবহ আগুন, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:40 PM Jan 07, 2017Updated: 04:50 PM Jan 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার দুপুরে আগুন লেগে আতঙ্ক ছড়াল ইন্ডিয়ান অর্ডিন্যান্স ফ্যাক্টরির সদর দফতরে। নেতাজি ইন্ডোরের উল্টো দিকের ভবনে আগুনে আতঙ্ক ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছে দমকলের আটটা ইঞ্জিন ঘন্টা খানেকের চেষ্টায় আগুন আয়ত্ত্বে আনে।

Advertisement

আগুন লাগার কারণ না জানা গেলেও সূত্রের খবর, শট সার্কিট থেকে আগুন লাগতে পারে। শনিবার দুপুরে ভবনের একতলায় আচমকাই আগুনের শিখা দেখতে পাওয়া যায়। ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। জানালার কাঁচ ভেঙে আগুন নেভানোর চেষ্টা করা হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ অবশ্য এখনও জানা যায়নি।

নেতাজি ইন্ডোরের উল্টো দিকের ভবনে আগুন নিয়ন্ত্রণে আনতে যথেষ্ট বেগ পেতে হয় দমকলকর্মীদের। এদিনই নেতাজি ইন্ডোরে কলেজ-বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। তার আগেই এই আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। গোটা এলাকা কালো ধোঁয়ায় ভরে যায়। তবে পুলিশ ও দমকলকর্মীদের তৎপরতায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

The post সপ্তাহান্তে সরকারি ভবনে ভয়াবহ আগুন, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement