shono
Advertisement

মহিষাদলে প্রথম করোনা আক্রান্তের হদিশ, কোভিড হাসপাতালে চিকিৎসা শুরু যুবকের

জানা গিয়েছে, সম্প্রতি কলকাতা থেকে মহিষাদলে গিয়েছিলেন ওই যুবক। The post মহিষাদলে প্রথম করোনা আক্রান্তের হদিশ, কোভিড হাসপাতালে চিকিৎসা শুরু যুবকের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:09 PM May 15, 2020Updated: 12:09 PM May 15, 2020

চঞ্চল প্রধান, হলদিয়া: মহিষাদলে হদিশ মিলল প্রথম করোনা আক্রান্তের। কলকাতা ফেরত ওই যুবকের করোনা পরীক্ষার রিপোর্ট মিলতেই তাঁকে ভরতি করা হয়েছে কোভিড হাসপাতালে। কোয়ারেন্টাইনে তাঁর বাবা, মা, স্ত্রী ও সন্তান।

Advertisement

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের মহিষাদলের দক্ষিণ শ্রীরামপুরের বাসিন্দা বছর ২৬-এর যুবক দীর্ঘদিন ধরেই কলকাতায় থাকতেন। কাজ করতেন একটি মিষ্টির দোকানে। করোনা পরিস্থিতিতে লকডাউনে সেখানেই দীর্ঘদিন আটকে ছিলেন তিনি। পরে গত রবিবার কোনওক্রমে একটি মুরগি বহনকারী গাড়িতে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। গাড়িতে নন্দকুমার নেমে হেঁটেই পৌঁছন ঘরে। বিষয়টি জানার পরই আশাকর্মীরা ওই যুবককে স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ দেন। সেই মতো স্বাস্থ্যপরীক্ষার পাশাপাশি যুবকের নমুনা পাঠানো হয় কোভিড-১৯ টেস্টের জন্য। শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা গিয়েছে, করোনা আক্রান্ত তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে পাঠানো হয়েছে করোনা হাসপাতালে। চণ্ডীপুর কোয়ারেন্টাইনে পরিবারের ৪ সদস্য। বাড়ি যাওয়ার আগে কলকাতায় কার কার সংস্পর্শে এসেছিলেন ওই আক্রান্ত, তাঁদের শনাক্ত করার কাজও শুরু হয়েছে।

[আরও পডুন: সাবাশ পুজোওয়ালা! লকডাউনের মধ্যেই শিল্পীর হাতে অগ্রিম তুলে দিচ্ছে কলকাতার এই ক্লাব]

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুরকে আগেই রেড জোন হিসেবে চিহ্নিত করেছিল রাজ্য। কিন্তু জেলার বিভিন্ন প্রান্তে করোনা থাবা বসালেও সুরক্ষিত ছিল মহিষাদল। এই কলকাতা ফেরত যুবকই মহিষাদলের প্রথম আক্রান্ত। তাই স্বাভাবিকভাবেই এবার সংক্রমণে আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পডুন: করোনা আতঙ্কে দু’দিন দাদার দেহ আগলে ভাই, রবিনসন স্ট্রিটের ছায়া আলিপুর বডিগার্ড লাইনে]

The post মহিষাদলে প্রথম করোনা আক্রান্তের হদিশ, কোভিড হাসপাতালে চিকিৎসা শুরু যুবকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement