shono
Advertisement

এবার পুজোয় ব্যোমকেশ হয়ে ফের হাজির যিশু, সামনে এল ফার্স্ট লুক

ব্যোমকেশকে টুইটারে শুভেচ্ছা জানালেন কাকাবাবু। The post এবার পুজোয় ব্যোমকেশ হয়ে ফের হাজির যিশু, সামনে এল ফার্স্ট লুক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:07 PM Aug 14, 2017Updated: 10:18 AM Sep 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা কখনও যদি সামনাসামনি দেখা হয়ে যেত দুই সত্যসন্ধানীর। এই ধরুন ফেলুদা আর কাকাবাবুর দেখা হলে তাঁরা কি একে অপরকে সাহায্য করতেন সত্য উদঘাটন করতে নাকি অন্য কোনও আলোচনা করতেন? আগে দেখা হলে কি হতো জানা নেই, তবে খুব শীঘ্রই বড়পর্দায় মুখোমুখি দেখা হতে চলছে রাজা রায়চৌধুরী অর্থাৎ কাকাবাবু ও ব্যোমকেশ বক্সির। এই পুজোয় মুক্তি পেতে চলেছে একাধিক ছবি, তারমধ্যে একদিকে রয়েছে সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘পাহাড় চূড়োয় আতঙ্ক’ উপন্যাসকে কেন্দ্র করে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ইয়েতি অভিযান’ ও অন্যদিকে রয়েছে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘অগ্নিবাণ’ ও ‘উপসংহার’ অবলম্বনে অঞ্জন দত্তর ছবি ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’। সোমবার স্যোশাল সাইটে প্রকাশিত হল ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’-এর ফার্স্ট লুক।

Advertisement

 

[অক্ষয়ের সঙ্গে টপলেস ছবিতে নেটদুনিয়া মাতালেন এই অভিনেত্রী]

বেশ কয়েকবছর ধরেই দুর্গাপুজোর সমার্থক হয়ে দাঁড়িয়েছে অঞ্জন দত্তর ব্যোমকেশ। প্রত্যেক বছর একেকটি রহস্যের গল্প নিয়ে ঠিক পুজোর সময় তিনি এসে হাজির হন বড়পর্দায়। আর প্রত্যেকবারই বক্স অফিসে ছক্কা হাঁকান। আগে তাঁর ব্যোমকেশ ছিলেন আবির চট্টোপাধ্যায়। ২০১৫-তে ‘কহেন কবি কালিদাস’ অবলম্বনে তৈরি ‘ব্যোমকেশ বক্সী’তে আবিরকে সরিয়ে ব্যোমকেশ চরিত্রে দেখা যায় যিশু সেনগুপ্তকে। নিজস্ব ম্যানারিজমে আবিরকে ছাপিয়ে দর্শকের মনে জায়গা করে নেন তিনি। সাধারণ দর্শক থেকে শুরু করে চিত্র সমালোচক সবাইকে রীতিমতো চমকে দেন যিশু। এরপর ২০১৬ তে মুক্তি পায় ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’। আবারও ছক্কা হাঁকালেন এই অভিনেতা। এবার হ্যাটট্রিকের মুখে তিনি। এই পুজোয় আসছে ‘অগ্নিবাণ ও উপসংহার’ অবলম্বনে ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’। ছবির পোস্টারে দুইধরনের লুকে ধরা দিলেন ব্যোমকেশ। প্রথম পোস্টার টুইট করলেন যিশু নিজেই। সেই পোস্টার দেখে টুইটে যিশুকে নয় ব্যোমকেশ বাবুকে শুভেচ্ছা জানালেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

[প্রশংসা করেও অক্ষয়ের ছবিকে সমালোচনাতেই বিঁধলেন তসলিমা]

The post এবার পুজোয় ব্যোমকেশ হয়ে ফের হাজির যিশু, সামনে এল ফার্স্ট লুক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement